728x90 AdSpace

Latest News

Monday, 22 April 2019

ক্ষমতায় এলে গোটা দেশ জুড়েই এনআরসি হবেই – অমিত শাহ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ তাঁর হেলিকপ্টারে রাজ্য সরকার তেল ভরতে দেয়নি। সোমবার বর্ধমানে বিজেপির বিজয় সংকল্প সমাবেশে বক্তব্য রাখতে এসে এমনই অভিযোগ করে গেলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এদিন বিজেপির বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের বিজেপির প্রার্থী সুরেন্দ্রজিত সিং অহলুবালিয়া এবং বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ-এর সমর্থনে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে আসেন অমিত শাহ। তিনি এদিন বলেন, নদীয়া, পুরুলিয়া এবং পশ্চিম বর্ধমানে তাঁর হেলিকপ্টারের তেল শেষ হয়ে গেলেও তাঁর কপ্টারে তেল ভরতে দেয়নি রাজ্য সরকার। পরে নজরুল এয়ারপোর্ট থেকে তেল ভরে তিনি বর্ধমানে আসেন। কিন্তু বর্ধমান থেকে তাঁকে গাড়িতে ফিরতে হবে।

এরপরই অমিত শাহ হুংকার দিয়ে বলেন,বিজেপি পেট্রোলে চলে না। বিজেপি চলে জনসাধারণের ভালবাসায় – এটা মমতাদিদি জেনে রাখুন। তিনি বলেন, গোটা দেশ জুড়ে মোদি মোদি আওয়াজ উঠেছে। উল্লেখ্য,এদিনই রাজ্যের মুখ্যমন্ত্রী যখন তাঁর পূর্ব বর্ধমান জেলার ৩টি সভা থেকেই মোদি সরকারের এনআরসি নিয়ে রীতিমত আহত বাঘিনীর মত প্রতিবাদ করেছেন, সেই সময় এদিন রীতিমত জোর গলায় অমিত শাহ জানিয়ে গেলেন, বিজেপি ক্ষমতায় এলে ভারতবর্ষে ঢুকে পড়া অনুপ্রবেশকারীদের তাড়াবেই। আর তাই বিজেপিকে ফের ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।


অমিত শাহ বলেন, গত ৫ বছরে মোদি সরকার দেশের উন্নতির জন্য যা করেছেন, এতদিন কংগ্রেস, সিপিএম সহ অন্যান্য দলগুলি তা করতে পারেনি। দেশকে গরীবীর দিকে ঠেলে দিয়েছে্ন। এখন মোদিজীর নেতৃত্বে নতুন ভারতবর্ষ গড়ে উঠছে। অমিত শাহ বলেন, বাংলার মানুষ মমতা বন্দোপাধ্যায়কে যে আশা নিয়ে ক্ষমতায় এনেছিলেন সেই আশা কি পূরণ করেছেন। শিক্ষা নেই, হাসপাতালে ডাক্তার নেই। ইঁট,সিমেণ্ট কিনতে গেলে সিণ্ডিকেটকে ট্যাক্স দিতে হয়। মমতা বন্দোপাধ্যায় বাংলায় সিণ্ডিকেট ট্যাক্স বসিয়েছেন। আর এই সিণ্ডিকেট রাজ মুক্ত করতে বিজেপিকে ক্ষমতায় আনতে হবে।

অমিত শাহ বলেন, একটা সময় এই বাংলায় চৈতন্যদেবের গান শোনা যেত,এখন বোমা গুলির শব্দ শোনা যায়। তিনি বলেন, দেশকে সুরক্ষা দিতে পারে একমাত্র মোদিই। পুলওয়ামা কাণ্ডের প্রসঙ্গ তুলে ধরে বলেন, যাঁরা ভারতবর্ষে ঢুকে সেনা জওয়ানদের মারছে তাদের ওপর কি বোমা ফেলা উচিত নয়। এদিন তিনি জনতার কাছ থেকে জানতে চান পাকিস্তানে গিয়ে পাল্টা হামলা করা ঠিক হয়েছে কিনা? অমিত শাহ বলেন, মমতা দিদি বলেছেন, আতংকবাদীদের সঙ্গে আলোচনার কথা। কিন্তু দেশের জনগণ চাইছেন পাল্টা হামলা। আতংকবাদীদের বিরুদ্ধে বিজেপি সরকার লড়াই করবেই।
ক্ষমতায় এলে গোটা দেশ জুড়েই এনআরসি হবেই – অমিত শাহ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top