728x90 AdSpace

Latest News

Wednesday, 27 March 2019

মদের টাকা না পেয়ে মাকেই কুপিয়ে খুন করল ছেলে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  দিনের পর দিন বৃদ্ধ মায়ের কাছে মদ খাওয়ার জন্য টাকা চাওয়া এবং মা তা দিতে না চাওয়ার ঘটনায় মাকে মারধোর চলছিলই। মঙ্গলবার রাতে সেই ঘটনায় অন্তিম ছেদ টানল ছেলেই। মদের টাকা না পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাকে খুন করল ছোট ছেলে সুরজিত লেট ওরফে নতু লেট। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বর্ধমান থানার বিজয়রাম ঘোষপাড়া এলাকায়। মৃতের নাম সাগরিকা লেট (৫০)। অভিযুক্ত গুণধর ছেলে সুরজিত লেট পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে বর্ধমান থানার পুলিশ।

মৃতের বড় ছেলে পেশায় মুটে মজদুর অভিজিত লেট জানিয়েছেন, দীর্ঘ প্রায় একবছরেরও বেশী সময় ধরে তাঁর ভাই নতু লেট পেশায় রংমিস্ত্রী রাত্রিবেলায় চুড়ান্ত মদ খেয়ে এসে বাড়িতে ঝামেলা করতে শুরু করে। বাড়িতে এসেই তাঁর কাছ থেকেও মদ খাওয়ার টাকা চাইত। কিছুদিন আগে ভাইয়ের মদ খাওয়ার প্রতিবাদ করায় সুরজিত দাদা অভিজিতকে লোহার রড দিয়ে খুন করতে উদ্যত হয়। কোনোরকমে তিনি প্রাণে বেঁচে যান। এরপর থেকে রাত্রে বাড়িতে থাকতেন না অভিজিত। রাত্রে বাড়ির বাইরেই কাটাতেন। 

বুধবার তিনি জানিয়েছেন, মঙ্গলবার রাতে বাড়ি ফিরে এসে ভাই সুরজিত মায়ের কাছে মদ খাওয়ার টাকা চায়। মা তা দিতে না চাওয়ায় জোর করে মায়ের কানে থাকা দুল ছিনিয়ে নেবার চেষ্টা করে। তাতে বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে মায়ের গলায় কোপাতে থাকে। রক্তাক্ত অবস্থায় তিনি লুটিয়ে পড়েন। এরপরই বাড়ি থেকে পালিয়ে যায় সুরজিত। বুধবার সকালে প্রতিবেশীরাই রক্তাক্ত অবস্থায় সাগরিকাদেবীকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় সুরজিত লেটের বিরুদ্ধে বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের জামাই দিলীপ দলুই। পুলিশ সুরজিত লেটের খোঁজে তদন্ত শুরু করেছে।
মদের টাকা না পেয়ে মাকেই কুপিয়ে খুন করল ছেলে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top