728x90 AdSpace

Latest News

Monday, 4 February 2019

বর্ধমানে ভর সন্ধ্যায় ব্যাবসায়িকে লক্ষ্য করে গুলি, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ ভর সন্ধ্যায় ব্যাবসায়িকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়াল বর্ধমানের গোলাপবাগ মোড়ে। স্বাভাবিকভাবেই ফের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠলো শহর বর্ধমানে। ঘটনাটি ঘটেছে গোলাপবাগ মোড়ের কাছে শরতপল্লী এলাকায়।

স্থানীও সুত্রে জানা গেছে, সোনার দোকানের মালিক সমীর কুমার দাস এদিন সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় তার পেটে বন্দুক ঠেকিয়ে একজন দুস্কৃতি তার টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। কিছুটা দূরে মোটরবাইক নিয়ে আর একজন দুস্কৃতি তখন অপেক্ষা করছিল। কিছু বুঝে ওঠার আগেই দুস্কৃতিরা বাইকে করে ব্যাগ নিয়ে চম্পট দেয়। সেই সময় সমীর কুমার দাস ও পাশাপাশি অন্য ব্যবসায়ীরা চিৎকার করায় স্থানীয় কয়েকজন যুবক বাইক আরোহীদের আটকানোর চেষ্টা করে। দুস্কৃতিরা দ্রুত পালাতে গেলে বাইক উল্টে তারা পড়ে যায়। স্থানীও যুবকরা তাদের কাছে যেতেই দুস্কৃতিরা গুলি চালিয়ে বাইক ও টাকার ব্যাগ ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি গুলির খোলও মিলেছে। 

খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ বাইক ও গুলির খোলটি উদ্ধার করে নিয়ে যায়। স্বাভাবিক ভাবে গোলাপবাগের মত ব্যস্ত ও জনবহুল জায়গায় সন্ধ্যায় দুস্কৃতিদের গুলি চালানোর ঘটনায় চরম আতঙ্কিত স্থানীয় ব্যবসায়ী সহ বাসিন্দারা। উল্লেখ্য, বছরখানেক আগেও গোলাপবাগের রাস্তা ধরে কামারপুকুরে বাড়ি ফেরার সময় এক সোনা ব্যাবসায়ির কাছ থেকে বন্দুক দেখিয়ে লক্ষাধিক টাকা লুঠ করার ঘটনা ঘটেছিল।
বর্ধমানে ভর সন্ধ্যায় ব্যাবসায়িকে লক্ষ্য করে গুলি, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top