728x90 AdSpace

Latest News

Saturday, 22 December 2018

মন্তেশ্বর থানার মাঝের গ্রামে পরপর পাঁচটি মন্দিরে চুরি,চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,মন্তেশ্বরঃ মন্তেশ্বর থানার মাঝের গ্রামে শুক্রবার গভীর রাত্রে পরপর পাঁচটি মন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। শনিবার ঘটনাস্থলে মন্তেশ্বর থানার পুলিশ পৌঁছে তদন্ত শুরু করেছে।

 মন্তেশ্বর থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাঝের গ্রামে বড় বড় ৫ টি মন্দির রয়েছে। বড় মা কালী মন্দির, রামকৃষ্ণ মন্দির, পরমানন্দ মন্দির, শ্রীধর মন্দির ও কালী মন্দির। এই সকল মন্দিরের পুরোহিতরা জানিয়েছেন, সি সি টিভি ক্যামেরা ভেঙে তালা ভেঙে দুষ্কৃতীরা মন্দিরে ঢোকে। দুষ্কৃতীরা মন্দিরে ঢুকে মায়ের শরীরে যা সোনার অলংকার গহনা ছিল সব লুটপাট করে নিয়ে গেছে এবং প্রণামী বাক্স ভেঙে নগদ টাকা নিয়ে চম্পট দিয়েছে। 

পাঁচটি মন্দিরে চুরির ঘটনায় কমপক্ষে ৮ লক্ষ টাকার গহনা এবং নগদ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা এমনটাই প্রাথমিক ভাবে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে। এক রাত্রে পরপর পাঁচটি মন্দিরে চুরির ঘটনায় এলাকার মানুষজন আতঙ্কের মধ্যে রয়েছেন।



স্থানীও বাসিন্দাদের অভিযোগ, রাতে টহল আরও বাড়াতে হবে এবং দুষ্কৃতীদের খুঁজে বের করে কঠোর শাস্তি দিতে হবে। এই ধরনের চুরির ঘটনা আতকাতে পুলিসকে আরও সক্রিয় হতে হবে।

 মন্দিরের পুরোহিত দুর্গানন্দ সরস্বতী মহারাজ জানিয়েছেন, শুক্রবার গভীর রাতে এই চুরির ঘটনা ঘটেছে। সকালবেলা মন্দিরে পুজো দিতে আসার পর চুরির বিষয়টি নজরে আসে। সঙ্গে সঙ্গে পুলিশ কে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে।মন্তেশ্বর থানার পুলিশ জানিয়েছে, বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। দুষ্কৃতীদের ধরতে সমস্ত রকম উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
মন্তেশ্বর থানার মাঝের গ্রামে পরপর পাঁচটি মন্দিরে চুরি,চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top