728x90 AdSpace

Latest News

Monday, 17 December 2018

সব লিখে রাখছি, সময়ে হিসাব হবে - আরামবাগে বললেন দিলীপ ঘোষ



ফোকাস বেঙ্গল ডেস্ক,আরামবাগঃ "সব লিখে রাখছি, সময়ে হিসাব হবে। নিজের পাড়ায় কুত্তাও শের হয়। নেড়ি কুত্তা নিজের পাড়ায় ঘেউ ঘেউ করে। পাড়ার বাইরে গেলে লেজটা পিছনে ঢুকিয়ে দেয়। যে শের হয় সে যেকোন পারায় গিয়ে আওয়াজ দেয় - ক্ষমতা থাকলে দেখে নেওয়ার। নেড়ি কুত্তার মত তাড়া করে মারবো বলে দিচ্ছি। সে দিন আসছে।" রবিবার আরামবাগে বিজেপির আইন অমান্য কর্মসুচি তে এসে এই ভাষাতে তৃনমূল কংগ্রেস কে আক্রমন করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন দিলীপ ঘোষ তার বক্তৃতায় আরও বলেন, "কারো বাড়িতে বাচ্চা হলে নাচা নাচি করে। কারা করে আপনারা জানেন তো ? বাচ্চা হওয়ার সম্ভবনা নেই, তাই তারা লাফালাফি করছে। অনেক নেচে নিয়েছেন। এবার কান্নাকাটির দিন আসছে। পশ্চিমবাংলার মানুষকে কাঁদাচ্ছেন। আর এই কথাগুলো বলবো বলে আমাদের সভা করতে দেওয়া হচ্ছে না। হায়দ্রাবাদ থেকে, বাংলাদেশ থেকে এসে এখানে মিটিং করলে কোনো অসুবিধা হয়না। যত অসুবিধা বিজেপি কিছু করলেই। তিনি বলেন, যেভাবে কর্ণ কে মারা হয়েছিল,যেভাবে দুঃশাসন কে মারা হয়েছিলো, শিশুপালকে মারা হয়েছিলো - সেইভাবেই বেছে বেছে মারবো আমরা। যারা আমাদের ধমকাচ্ছে চমকাচ্ছে নাম লিখে রাখুন, কাওকে ছাড়া হবেনা। আরামবাগ কে মদ আর বোমা বন্দুক তৈরীর কারখানায় পরিণত করেছে ওরা।"


দিলীপ ঘোষ বলেন, "তিনটি রাজ্যে আমরা হেরে গেছি। মমতা ব্যানার্জী বলছেন গনতন্ত্রের জয় হয়েছে। নিশ্চয় জয় হয়েছে, তার জন্য আমরা গর্বিত। ভারতীয় জনতা পার্টি যে রাজ্যে রাজত্ব করে সেখানে গনতন্ত্রের জয় হয়। মমতা ব্যানার্জী যেখানে রাজত্ব করেন সেখানে স্বৈরতন্ত্রের জয় হয়।পশ্চিমবাংলায় স্বৈরতন্ত্রের জয় হচ্ছে। আমরা ওখানে হেরেছি কিন্তু গনতন্ত্রকে খতবিক্ষত করিনা।"
সব লিখে রাখছি, সময়ে হিসাব হবে - আরামবাগে বললেন দিলীপ ঘোষ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top