728x90 AdSpace

Latest News

Tuesday, 27 November 2018

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে উদীয়মান অভিনেত্রীর আত্মহত্যা

ফোকাস বেঙ্গল ডেস্ক, মেমারীঃ দীর্ঘদিন ধরে ভালোবাসার অভিনয় করে প্রেমিকাকে ছেড়ে দিয়ে অন্য মহিলাকে বিয়ে করায় অপমানিত হয়ে আত্মঘাতি হল এক উদীয়মান অভিনেত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারী থানার দেবপুর গ্রামে। মৃত অভিনেত্রীর নাম কাবেরী লাহা (১৮)। সম্প্রতি ইউ টিউবে ভালবাসার বাস্তবতা নামে তার একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিও প্রকাশিত হয়েছে কাবেরীর। মৃত কাবেরী মেমারী গন্তার হাইস্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিল।

কাবেরীর বাবা নিমাই লাহা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই কাবেরী স্থানীয় মণ্ডলপাড়ার সুজয় মণ্ডলের সঙ্গে অভিনয় শুরু করেছিল। এব্যাপারে তাকে বারবার নিষেধ করলেও সে জানায় সুজয় তাকে ভালবাসে। বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছে। গোটা বিষয়টি নিয়ে কাবেরীর পরিবার সুজয় মণ্ডলের পরিবারের সঙ্গে এব্যাপারে কথা বলারও সিদ্ধান্ত নেন। এদিকে, এরই মাঝে সোমবার নিমাইবাবুরা আদালতে একটি মামলার কাজে বাড়ি থেকে বেড়িয়ে আসার পর কাবেরী সুজয় মণ্ডলের বাড়ি যায়। তখনই জানতে পারে গত শনিবার সুজয় অন্য এক মহিলাকে বিয়ে করেছে। এমনকি সুজয় তাকে রীতিমত অপমান করেই তাড়িয়ে দেয়।

এরপরই বাড়ি ফিরে এসে নিজেই বাঁ হাতের শিরা কেটে রক্ত দিয়ে ১০টি পাতায় সে তার এই প্রেমের কাহিনী লিখে নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতি হয়।

বাড়ি ফিরে তাঁরা মেয়ের নিথর দেহ ঝুলতে দেখেন। নিমাইবাবু জানিয়েছেন, সুজয় দিনের পর দিন তার মেয়ের সঙ্গে সম্পর্ক রেখে তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকিয়েছে। তার জেরেই তার মেয়ে আত্মঘাতি হয়েছে। এব্যাপারে তিনি সুজয় মণ্ডলের উপযুক্ত শাস্তির দাবী জানিয়ে মেমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন। তিনি জানিয়েছেন, মৃত্যুর আগে নিজের মোবাইলে সমস্ত ঘটনার ছবিও তুলে রাখে কাবেরী। তার থেকেই তাঁরা জানতে পারেন প্রেমে প্রত্যাখ্যাত হবার কারণেই কাবেরী আত্মঘাতি হয়েছে। যদিও এব্যাপারে সুজয় মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা যায়নি
প্রেমে প্রত্যাখ্যাত হয়ে উদীয়মান অভিনেত্রীর আত্মহত্যা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top