728x90 AdSpace

Latest News

Monday, 29 October 2018

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ভিতরেই এবার ধর্ষণের শিকার মহিলা, গ্রেপ্তার এ্যাম্বুলেন্স চালক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ পর্যাপ্ত নিরাপত্তা ব্যাবস্থা রেখেও খোদ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোরের বারান্দায় মানষিক রোগে আক্রান্ত এক মহিলা ধর্ষিত হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল সোমবার। এই ঘটনায় সোমবার বিকেলে বর্ধমান থানার পুলিশ রথিন বৈরাগ্য ওরফে ভোলা নামে এক এ্যাম্বুলেন্স চালককে গ্রেফতার করেছে। পুলিশ সুত্রে জানা গেছে, ধর্ষিতা ওই মহিলার স্বামী বর্ধমান হাসপাতালের বাইরে একটি চায়ের দোকানের কর্মী। তার অভিযোগক্রমেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

আক্রান্ত মহিলার স্বামী জানিয়েছেন, 'রবিবার রাত্রে তিনি দোকান বন্ধ করে মানষিক রোগে আক্রান্ত স্ত্রী এবং এক কন্যা সন্তানকে নিয়ে হাসপাতালের আউটডোরের বারান্দায় মশারি টাঙিয়ে নিশ্চিন্তে শুয়ে পড়েন। রাত্রি ১২টা নাগাদ স্ত্রীর চিত্কার শুনে তিনি উঠে পড়ে ভোলাকে অশ্লীল অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন। এরপর চিৎকার চেঁচামেচি করলে হাসপাতালের ক্যাম্পের পুলিশ এসে ভোলাকে ধরে নিয়ে যায়। তাঁর স্ত্রীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।'

হাসপাতালের ডেপুটি সুপার ডা. অমিতাভ সাহা জানিয়েছেন, এই ঘটনা একদিকে যেমন উদ্বেগজনক তেমনই দুঃখজনকও। পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নেবার নির্দেশ দেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, সোমবার ওই মহিলার মেডিকেল পরীক্ষা হয়েছে। মঙ্গলবার অভিযুক্তের মেডিকেল পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি এই ধরণের ঘটনা রুখতে পুলিশ এবং হাসপাতালের নিরাপত্তারক্ষীদের সতর্ক করা হয়েছে।

এব্যাপারে জেলা পুলিশ সুপার জানিয়েছেন, এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার তার মেডিকেল পরীক্ষার করা হবে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে পুলিশ কিছু তথ্য পেয়েছে। মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হবে।
বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ভিতরেই এবার ধর্ষণের শিকার মহিলা, গ্রেপ্তার এ্যাম্বুলেন্স চালক
  • Title : বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ভিতরেই এবার ধর্ষণের শিকার মহিলা, গ্রেপ্তার এ্যাম্বুলেন্স চালক
  • Posted by :
  • Date : October 29, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top