728x90 AdSpace

Latest News

Monday, 1 October 2018

যোগায় পদক জয়ের স্বপ্ন নিয়ে দুবাই যাচ্ছেন পুরুলিয়ার আশা

সান্তানু দাস,পুরুলিয়াঃ জাতীয়স্তরে যোগাসনে চ্যাম্পিয়ন হয়ে এবার "দুবাই দশম দক্ষিণ এশিয়া" এবং "দুবাই কাপ" টুর্নামেন্টের সুযোগ পেলেন পুরুলিয়ার আশা ভট্টাচার্য। যোগ্যতা অর্জন করেছেন পুরুলিয়ার আরও ৭ জন। হুগলির চন্দননগরে ইন্ডিয়ান যোগা স্পোর্টস কনফেডারেশন আয়োজিত এবং বেঙ্গল যোগা স্পোর্টস প্রগ্রেসিভ অ্যাসোসিয়েশনের সহযোগিতায় অল ইন্ডিয়া যোগা কনফেডারেশন কাপে প্রথম হয়ে এই যোগ্যতা অর্জন করেছেন আশা। হাতে পেয়েছেন আমন্ত্রণপত্র।

অল ইন্ডিয়া যোগা কনফেডারেশনে দুবাই কাপের কথা মাথায় রেখে বিচারকদের তীক্ষ্ণ নজর ছিল এই টুর্নামেন্টে। আশা ভট্টাচার্য ২০-২৫ বছরের বিভাগে ভালোভাবে যোগ্যতা অর্জন করেন। আশার এই সাফল্যে এবং সুযোগের খবরে খুশির হাওয়া পুরুলিয়ায়।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাতায়াত বাবদ খরচ প্রায় ২ লাখ টাকা। দুঃস্থ পরিবারের মেয়ে হওয়ায় অর্থের সংস্থান করা একটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে আশার কাছে। পুরুলিয়ার জেলা সভাধিপতি, পৌরসভার চেয়ারম্যান সহ বিভিন্ন জন প্রতিনিধিদের কাছে অর্থের জন্য দরবার করছেন আশা ও তাঁর কোচ ফটিক ধীবর। শেষমেশ দুবাই যাওয়ার স্বপ্ন কি পূরণ হবে আশার ? সেদিকেই তাকিয়ে পরিবার ও প্রতিবেশীরা।
যোগায় পদক জয়ের স্বপ্ন নিয়ে দুবাই যাচ্ছেন পুরুলিয়ার আশা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top