728x90 AdSpace

Latest News

Wednesday, 31 October 2018

ইন্দিরা গান্ধীর প্রয়াণ দিবসে প্রতিকি মূর্তিতে মাল্যদান করে ফের বিতর্কে জড়ালেন তৃণমূল কাউন্সিলর



ফোকাস বেঙ্গল ডেস্ক,পুরুলিয়াঃ প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ভারতরত্ন ইন্দিরা গান্ধীর ৩৫ তম প্রয়াণ দিবসে প্রতিকি মূর্তিতে মাল্যদান করে ফের বিতর্কে জড়ালেন পুরুলিয়ার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিভাস রঞ্জন দাস।

বুধবার সকালে পুরুলিয়া জেলা কংগ্রেসের পক্ষ থেকে পুরুলিয়ার শহরের পোস্ট অফিস মোড়ে ইন্দিরা গান্ধীর ৩৫ তম প্রয়াণ দিবস উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর এদিন কংগ্রেসের ডাকা অনুষ্ঠানে বর্তমানে তৃণমূলের কাউন্সিলার বিভাস রঞ্জন দাস উপস্থিত হওয়ায় রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে। কয়েক বছর আগে কংগ্রেসের সাথে মতবিরোধের জেরে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন পুরুলিয়ার ৫ নম্বর ওয়ার্ডের এই কাউন্সিলার। সম্প্রতি কংগ্রেসের পক্ষ থেকে আয়োজিত রাজীব গান্ধীর জন্ম দিবস অনুষ্ঠানে যোগ দেওয়ায়, তাকে ঘিরে বিতর্কে দানা বাধে। বারবার তৃণমূলের এই কাউন্সিলার কংগ্রেসের অনুষ্ঠানে যোগ দেওয়ায় তৃণমূল এবং কংগ্রেস নেতাদের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহর কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক প্রদীপ চৌধুরী সহ কংগ্রেসের অন্যান্য নেতা-কর্মী সমর্থকেরা।

বিভাস রঞ্জন দাসকে প্রশ্ন করা হলে তিনি বলেন, " ইন্দিরা গান্ধী শুধু কংগ্রেসের নেত্রী নন তিনি সারা দেশের নেত্রী । আমি এখানে তৃণমূল কাউন্সিলার হয়ে আসিনি, আমি এসেছি একজন দেশপ্রেমী হয়ে।তাই এক্ষেত্রে বিতর্কের কিছু নেই।" এ বিষয়ে পুরুলিয়া পুরসভার চেয়ারম্যান শামিম দাদ খান জানান, "বিভাস রঞ্জন দাস মানুষ হিসেবে খুব ভালো। তিনি বর্তমানে তৃণমূলের একনিষ্ঠ কর্মী। তিনি ইন্দিরা গান্ধীর মূর্তিতে মাল্যদান করেছেন প্রকৃত মানুষ হিসেবে।" অন্যদিকে শহর কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক প্রদীপ চৌধুরী জানান, "বিভাসবাবু জন্মলগ্ন থেকে কংগ্রেসের সাথে যুক্ত। কংগ্রেসের সঙ্গে মতবিরোধের ফলে তিনি কংগ্রেস ত্যাগ করেছেন। কিন্তু কংগ্রেসের প্রতি নাড়ির টান এখনও যায়নি।তাই যেখানেই কংগ্রেসের অনুষ্ঠান হোক তিনি ছুটে চলে আসেন।"
ইন্দিরা গান্ধীর প্রয়াণ দিবসে প্রতিকি মূর্তিতে মাল্যদান করে ফের বিতর্কে জড়ালেন তৃণমূল কাউন্সিলর
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top