728x90 AdSpace

Latest News

Sunday, 16 September 2018

বর্ধমানে বৃদ্ধা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এখনও অধরা, ক্ষোভ বাড়ছে শহরবাসীর


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বর্ধমান রেল স্টেশন এলাকায় সত্তোর্ধ বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় বর্ধমান পুলিশ ঘটনায় যুক্ত অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি। আর পুলিশের এই ভূমিকা নিয়ে রীতিমতো ক্ষোভে ফুঁসছে শহরবাসী। রবিবার কলকাতা থেকে অসুস্থ বৃদ্ধার শারীরিক অবস্থা পর্যবেক্ষণে বর্ধমান হাসপাতালে আসেন সেভ ডেমোক্রেসির একটি প্রতিনিধি দল। কার্যত সরকারি হাসপাতালের নিয়ম লঙ্ঘন করে তাঁরা বৃদ্ধার সঙ্গে সিসিইউ তে ঢুকে দেখা করেন। প্রতিনিধি দলের সদস্যা মিতা চক্রবর্তী এই নিয়ম লঙ্ঘনের কথা স্বীকার করে নিয়ে জানান, রাজ্যে এই ধরনের ঘটনা নতুন নয়। এর আগে সন্দেশখালিতে এক বৃদ্ধার উপর যৌন অত্যাচারের ঘটনা ঘটেছিল। ঘটনার ২৬ দিন পর বৃদ্ধা মারা গিয়েছিলেন। আর তাই বর্ধমানের ঘটনাতেও তাঁরা উদ্বিগ্ন। সরকারি হাসপাতালে চিকিৎসা ঠিকঠাক এবং পর্যাপ্ত হচ্ছে কিনা তা জানতেই নিয়ম লঙ্ঘন করা হয়েছে। 

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের সুপার ডাঃ উৎপল দাঁ জানান, বৃদ্ধার বয়স এবং শারীরিক অবস্থা অনুযায়ী গুরুত্ব সহকারে যাবতীয় চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। বর্তমানে বৃদ্ধাকে সিসিইউ তে রাখা হয়েছে। রবিবার কলকাতা থেকে আসা প্রতিনিধি দলটি কোন অনুমতি না নিয়েই রোগীর সঙ্গে দেখা করেছে। যেটা নিয়ম বহির্ভূত। তিনি জানান, এ ব্যপারে সোমবারই ওই প্রতিনিধি দলের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে। 

এদিকে অত্যাচারিত বৃদ্ধা নিজে ঘটনার বিবরন জানিয়ে অভিযোগ দায়ের করার পরও ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও অভিযুক্তকে ধরতে না পারায় বর্ধমান পুলিশের বিরুদ্ধে শহরবাসীর ক্ষোভ বাড়ছে। ঘটনার স্থান, কাল নিয়ে বিভ্রান্তি কাটিয়ে উঠতে না পারার জন্যই পুলিশের এই ব্যর্থতা বলে মনে করছেন অয়াকিবহল মহল।
বর্ধমানে বৃদ্ধা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এখনও অধরা, ক্ষোভ বাড়ছে শহরবাসীর
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top