728x90 AdSpace

Latest News

Monday, 10 September 2018

মদ্যপ চালক, বর্ধমানে এম্বুলেন্সের ধাক্কায় আহত তিন ছাত্রী, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ মদ্যপ অবস্থায় নার্সিংহোমের প্রচারের কাজে এম্বুলেন্স নিয়ে যাওয়ার সময় প্রথমে তিনজন শ্রমিককে ধাক্কা মারার পর নিয়ন্ত্রণ হারিয়ে স্কুল ফেরত তিনজন ছাত্রীকে ধাক্কা মারার ঘটনায় উত্তেজনা ছড়াল বর্ধমানের দেওয়ানদিঘি এলাকায়। আর এই ঘটনায় গুরুতর জখম স্থানীয় বিদ্যাসাগর স্কুলের একাদশ শ্রেণীর ছাত্রী পিউ তুরী কে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছ, ছাত্রীটির ঘাড়ে এবং মাথায় গুরুতর চোট লেগেছে। তার সিটি স্ক্যান করাও হয়েছে। ঘটনায় আহত অন্য দুই ছাত্রী বর্তমানে সুস্থ আছে। 

পিউ তুরীর মামা সাহেব তুরী জানিয়েছেন, সোমবার স্কুল ছুটির পর বিকেল সারে তিনটা নাগাদ হেঁটে অন্য দুই বন্ধুর সঙ্গে মির্জাপুরে বাড়ি ফিরছিল পিউ। সেই সময় দেওয়ানদিঘি এলাকা্র একটি নার্সিংহোমের প্রচারের কাজে একটি এম্বুলেন্স প্রথমে রাস্তার ধারে সিমেন্ট গোডাউনে কর্মরত তিনজন শ্রমিককে ধাক্কা মারে। এরপর ভয় পেয়ে পালাতে গিয়ে ফের নিয়ন্ত্রন রাখতে না পেরে স্কুল ফেরত তিনজন ছাত্রিকে ধাক্কা মারে। কিছুটা দূরে যেতেই একটি সাইকেলে এম্বুলেন্সটি জড়িয়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে ধরে ফেলে গাড়িটিকে। খবর দেওয়া হয় দেওয়ানদিঘী থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে মদ্যপ চালক সহ আরও দুজনকে এম্বুলেন্স সহ আটক করেছে। 

এদিকে এম্বুলেন্সকে প্রচারের কাজে ব্যাবহার করা এবং মদ্যপ অবস্থায় এম্বুলেন্স নিয়ে রাস্তায় বের হওয়ার প্রতিবাদে সরব হয়েছেন এলাকাবাসী। 
মদ্যপ চালক, বর্ধমানে এম্বুলেন্সের ধাক্কায় আহত তিন ছাত্রী, উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top