728x90 AdSpace

Latest News

Friday, 14 September 2018

অজয় নদে স্নান করতে নেমে মৃত্যু যুবকের


ফোকাস বেঙ্গল ডেস্ক, বর্ধমানঃ স্নান করতে গিয়ে অজয় নদে তলিয়ে গেল এক যুবক। প্রায় ২৪ ঘণ্টা পর উদ্ধার হল তার মৃতদেহ। মৃতের নাম বিজয় মণ্ডল (১৯)। বাড়ি দক্ষিণ ২৪ পরগণার হাবড়া এলাকায়।

বৃহস্পতিবার বিকেলে বর্ধমানের আউশগ্রামের গোপালপুরের কাছে অজয় নদে স্নান করতে নেমে তলিয়ে যান ওই যুবক। ঘটনার খবর পেয়েই আউশগ্রামের ছোড়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের বিপর্যয় মোকাবিলা বাহিনীর ডুবুরির দলকে খবর দেওয়া হয়। বৃহস্পতিবার রাতে ডুবুরির দল তল্লাশি চালালেও কোনো হদিশ মেলেনি ওই যুবকের।

জানা গেছে, পেশায় রঙমিস্ত্রি ওই যুবক গোপালপুর কলোনীতে দিন তিনেক আগে কয়েকজনের সঙ্গে রঙ করার কাজে এসেছিলেন। রঙের কাজ সেরে এদিন বিকেলে তাঁরা চারজন মিলে অজয় নদে স্নান করতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন সৌমেন মিত্র ও সোমনাথ কর্মকার নামে আরও দুই রঙমিস্ত্রি। নদীতে স্নান করার সময় হঠাৎই তলিয়ে যান বিজয়। সৌমেনবাবু জানিয়েছেন বিজয় সাঁতার জানতেন না। নদীতে কোমরজলে নামতেই হঠাৎ তলিয়ে যান। তাকে বাঁচানোর চেষ্টা করেন বাকিরা। কিন্তু নদীতে প্রচুর জল থাকায় কিছু করতে পারেননি তারা। শুক্রবার সকালে আসানসোল থেকে ডিজাস্টার ম্যানেজমেন্টের টিম ও বর্ধমান ডিজাস্টার ম্যানেজমেণ্টের ডুবুরির দল যৌথভাবে অভিযান চালায়। এরপর বিকালের দিকে গোপালপুর ঘাটের কাছেই তার মৃতদেহ ভেসে ওঠে।
অজয় নদে স্নান করতে নেমে মৃত্যু যুবকের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top