728x90 AdSpace

Latest News

Friday, 21 September 2018

শরীরে আগুন ধরিয়ে আত্মঘাতী যুবতী


সান্তনু দাস,পুরুলিয়াঃ শরীরে আগুন ধরিয়ে দিয়ে আত্মঘাতী হল এক যুবতী। পুলিশ জানিয়েছে, তার নাম সুমিত্রা মুদি(১৯)।বাড়ি পুরুলিয়ার কাশীপুর থানার মুদি পাড়াতে। মৃত ঐ যুবতী উচ্চ মাধ্যমিক পাশ করার পর পড়াশুনা ছেড়ে দিলেও সে গান বাজনার সাথে যুক্ত ছিল। এমনকি সে ভালো কীর্ত্তনও করত। তার বাবা শহদেব মুদিও গান বাজনার সাথে যুক্ত রয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা যায়। 

শহদেব বাবু জানান,বৃহস্পতিবার গভীর রাতে যখন তারা নিজেদের বাড়িতে ঘুমোচ্ছিলেন তখন বাড়ির পেছনে হঠাৎ একটা বাঁচাও বাঁচাও বলে চিৎকার ভেসে এলে তাদের ঘুম ভেঙ্গে যায়। সেখানে গিয়ে দেখে তাদের মেয়ে সুমিত্রা দাউ দাউ করে জ্বলছে। তাঁরা আগুন নেভানোর চেষ্টা করেও আগুন নেভাতে না পারায় প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভায়। ততক্ষণে সব শেষ। তাদের মেয়ে সুমিত্রা পুড়ে ছাই। 

শহদেব বাবু আরো জানান, কয়েকদিন ধরেই তাদের মেয়ে মানসিক অবসাদে ভুগছিল। তাদের অনুমান তার জেরেই তাদের মেয়ে পরিবারের অজান্তে শরীরে আগুন ধরিয়ে আত্মঘাতী হয়েছে। তবে পুলিশের কাছে ঘটনার তদন্তের জন্য আবেদন জানাবে তারা। এদিকে শুক্রবার কাশীপুর থানার পুলিশ দেহটি উদ্ধার করে পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালের মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
শরীরে আগুন ধরিয়ে আত্মঘাতী যুবতী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top