728x90 AdSpace

Latest News

Sunday, 23 September 2018

তৃণমূলের মহিলা প্রশিক্ষণ শিবিরে নব নির্বাচিত জনপ্রতিনিধিরাই অনুপস্থিত, ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  রবিবার আসন্ন লোকসভা নির্বাচনের প্রাক্কালে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের প্রশিক্ষণ শিবিরে নব নির্বাচিত জনপ্রতিনিধিদের অনুপস্থিতি নিয়ে তীব্র ক্ষোভ ব্যক্ত করলেন রাজ্যের প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি স্বপন দেবনাথ। এদিন বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে এই জেলাওয়াড়ি মহিলা প্রশিক্ষণ শিবিরের আয়োজন করে তৃণমূল জেলা মহিলা কংগ্রেস। এদিন এই প্রশিক্ষণ শিবিরের উদ্বোধন করেন কলকাতা পৌরনিগমের চেয়ারপার্সন মালা রায়। সভায় হাজির ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ সহ বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ মমতাজ সংঘমিতা, বিধায়ক সুভাষ মণ্ডল, অলোক মাঝি, নার্গিস বেগম, জেলা মহিলা সভানেত্রী তৃষ্ণা সরকার প্রমুখরা। 

সংস্কৃতি লোকমঞ্চে উপচে পড়া ভিড় থাকলেও ত্রিস্তর গ্রাম পঞ্চায়েতের সদ্য নির্বাচিত মহিলা প্রধান, উপপ্রধান কিংবা পঞ্চায়েত সমিতির সভানেত্রীদের হাজিরা সম্পর্কে এদিন খোঁজ নেন স্বপনবাবু। কিন্তু সিংহভাগ নির্বাচিত সদস্যাই অনুপস্থিত থাকায় রীতিমত ক্ষোভ উগরে দেন তিনি। বলেন, কোনো দাদা, দিদির অংগুলি হেলনে চলবেন না। তিনি বলেন, যখনই কোনো নির্বাচন আসে তখনই টিকিট পাবার জন্য উপচে পড়ে ভিড়। অথচ এদিন এই প্রশিক্ষণ শিবিরে নির্বাচিত সদস্যাদের সিংহভাগই অনুপস্থিত। আর এই অনুপস্থিতি দেখে রীতিমত ক্ষোভ প্রকাশ করে তিনি সাফ জানান, এরকম সদস্যদের কোনো প্রয়োজন নেই। 

তিনি বলেন, পঞ্চায়েত,পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদ পরিচালনা করতে কারো নির্দেশ মানার দরকার নেই। কেবলমাত্র দলনেত্রীর নির্দেশ মানুন। তিনি বলেন, নির্বাচনের ফলাফল ঘোষণার পরই বিভিন্ন জয়ীদের তিনি দেখতে পাচ্ছেন এনেতা-ওনেতার বগলে বগলে ঘুরছেন। কাউকে দেখা যাচ্ছে গাড়ির পিছনে ঘুরছেন। এভাবে চলবে না। তিনি জানান, দলের নির্দেশেই তাঁরা প্রার্থী হয়ে নির্বাচিত হয়েছেন। তাই দলের নির্দেশ তাঁরা মেনে চলুন।
তৃণমূলের মহিলা প্রশিক্ষণ শিবিরে নব নির্বাচিত জনপ্রতিনিধিরাই অনুপস্থিত, ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী
  • Title : তৃণমূলের মহিলা প্রশিক্ষণ শিবিরে নব নির্বাচিত জনপ্রতিনিধিরাই অনুপস্থিত, ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী
  • Posted by :
  • Date : September 23, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top