728x90 AdSpace

Latest News

Sunday, 9 September 2018

পুরনো বিবাদের জেরে খুন, সংঘর্ষে আহত ১৩



ফোকাস বেঙ্গল ডেস্ক,নদিয়াঃ চাষের জমির উপর দিয়ে ট্রাক্টর নিয়ে যেতে বাধা দেওয়ায় রণক্ষেত্র হয়ে উঠল নদিয়ার চাপড়া থানার গোঙরা গ্রাম। আর এর জেরে খুন হতে হল এক ব্যক্তিকে। সংঘর্ষে আহত প্রায় ১৩ জন। মৃতের নাম সিরাজ খান,বয়স ৫২ ।

সূত্রের খবর, শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ গোঙরার সাবির খানের চাষের জমির উপর দিয়ে ট্রাক্টর নিয়ে যেতে চায় সিরাজ বিশ্বাস। এতে বাধা দেয় সাবির খানের পরিবার। শুরু হয় দুপক্ষের বচসা। তখনকার মতো বচসা মিটেও যায়। এরপর সন্ধ্যায় সাবির খানের দাদা সিরাজ খান স্থানীয় মক্তব থেকে নামাজ পড়ে ফেরার সময় তার উপর চড়াও হয় সিরাজ বিশ্বাসের লোকজন। একের পর এক ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মারা যায় সে। সিরাজ খানের পরিবারের লোকেরা ঘটনাস্থলে ছুটে গেলে তাদেরকেও বোমা,গুলি সহ ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এই ঘটনায় দুপক্ষের মোট ১৩ জন আহত হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। হতাহতদের উদ্ধার করে প্রথমে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদ সদস্য জেবের সেখ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। পরে হাসপাতালে আহত ব্যক্তিদের চিকিৎসার তদারকি করেন তিনি। এদিকে দুপক্ষই তৃণমূল কংগ্রেসের সমর্থক হলেও গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি। 

মৃতের ছেলে সাজ্জাদ খান জানান, দীর্ঘদিন ধরেই দুই পরিবারের বিবাদ চলছে। শনিবার তা চরমে ওঠে। প্রতিহিংসা চরিতার্থ করতেই পরিকল্পনা করে হামলা চালানো হয়েছে। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে সিরাজ বিশ্বাস, মনসুর বিশ্বাস সহ বেশ কয়েক জনের বিরুদ্ধে চাপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সাজ্জাদ। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে চাপড়া থানার পুলিশ।এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
পুরনো বিবাদের জেরে খুন, সংঘর্ষে আহত ১৩
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top