728x90 AdSpace

Latest News

Friday, 14 September 2018

বর্ধমান ষ্টেশন এলাকায় এক ৭০ বছরের বৃদ্ধা ধর্ষিত,আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ এক যুবকের পৈশাচিক যৌন লালসার শিকার হলেন ৭০ বছরের এক বৃদ্ধা। শুক্রবার সাতসকালে আরও এক চুড়ান্ত অমানবিক ঘটনার নজীর সৃষ্টি হল বর্ধমান ষ্টেশন এলাকায়। অত্যাচারিত ওই বৃদ্ধার বাড়ি হুগলীর শ্যাওড়া গ্রাম এলাকায়। পরিবারের অনেকেই থাকা সত্ত্বেও কেউ তাঁকে না দেখায় তিনি ট্রেনে ভিক্ষা করেই নিজের দু মুঠো খাবার জোগাড় করতেন। অন্যান্যদিনের মতই তিনি বৃহস্পতিবার রাতে বর্ধমান ষ্টেশনে পার্সেল বিভাগের কাছে শুয়ে পড়েন। ভোরবেলায় এক যুবক তাঁকে চা খাওয়ানোর নাম করে ডেকে নিয়ে যায়। এরপর তাকে প্ল্যাটফর্মের পাশে কচুবনে মুখ বেঁধে ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকি ওই বৃদ্ধার গোপনাঙ্গে রীতিমত পৈশাচিক অত্যাচারও চালানো হয় বলে অভিযোগ। এরপর তাঁকে ফেলে রেখেই পালিয়ে যায় ওই যুবক।

বেশ কিছুক্ষণ পর ওই বৃদ্ধা রক্তাক্ত অবস্থায় সেখান থেকে উঠে আসেন ষ্টেশনের কাছে একটি মিষ্টির দোকানে। রক্তে তার সারা শরীর ভেসে যেতে দেখে স্থানীয় কয়েকজন যুবক তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে দিয়েই পালিয়ে যায়। এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে হাজির হন কর্তব্যরত তিন সাংবাদিক সইফুল হোসেন মল্লিক,সুজাতা মেহেরা এবং সুমিত ভগত। তাঁরাই জরুরী বিভাগের চিকিৎসকের কাছে ওই বৃদ্ধার চিকিৎসার জন্য আবেদন জানান। ইতিমধ্যে খবর পেয়ে সেখানে হাজির হন হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাসির আহমেদ। কার্যত ৩জন সাংবাদিক এবং পুলিশের উদ্যোগেই এদিন হাসপাতালের চিকিৎসকরা ওই বৃদ্ধার চিকিৎসা শুরু করেন। তাঁকে গাইনী বিভাগে ভর্তি করা হয়। ওই বৃদ্ধা জানিয়েছেন, তিনি কখনও এই দিনটি দেখতে হবে তা স্বপ্নেও ভাবেননি।
বর্ধমান ষ্টেশন এলাকায় এক ৭০ বছরের বৃদ্ধা ধর্ষিত,আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

21 comments:

  1. Era ki manush...1ta boyosko...Kono bichar nei edr... kno j rape er bichar soja fasi hcche na k jne...Meyera R Ktodn...Ekhn to buro manush rao....chi

    ReplyDelete
  2. এই দেখার বাকি ছিল কি কলি যুগে???

    ReplyDelete
  3. Raju Sarkar
    4 mins ·
    যে নরপিশাচটা এই জঘন্য নৃশংস কাজটা করেছে করেছে তাকে জ্যান্ত পোড়ানো উচিত...
    😡😡😡

    ReplyDelete
  4. Dhore piteya mara uchit. Cheeee lajaaa ai manus somajer...

    ReplyDelete
  5. Sotti khoborta pore khub kosto peyechi. Uni amar keu non tao Ritimoto chokh diye jol beriye eseche.. thakumatar barir keu dekhena samanno vikkha kore dumuthu khabar jogar kore. Har gor norbore take dekheo manuser lalosa jage.. chi chi chi... amar bolte lojja korche ami ei desire ei rajje bas kori.. er theke noroko bodhoye call..

    ReplyDelete
  6. এই পৈশাচিকতা উন্নয়নের নয়া নজির।মানুষ রাস্তায় বেড়িয়ে আরও কত রকমের উন্নয়ন যে দেখবে তার ইয়ত্তা নেই। চারিদিকে এত ধর্ষন কত জনের শাস্তি হচ্ছে? ছিঃ! আমরা কি সভ্য সমাজে আছি?

    ReplyDelete
  7. Eder fasi sasti ghosona kora hok.rep er porinoti fasi.ektai porinoti.

    ReplyDelete
  8. Chi ara manus na 😡😡😡😡

    ReplyDelete
  9. Er kono bichar keno hobena.......?

    ReplyDelete
  10. Er kono bichar keno hobena.......?

    ReplyDelete
  11. Ei na hole purus-tantrik somaj. Age shuntam juboti-kishori meyeder rape kora ho66e. Ekhn to jonmer por thekei rape kora shuru hoye jai. Accha ekta 3 months er ba66a meye r ekta 70 yrs er briddha-k dakhleo ki jounango dariye jay??

    ReplyDelete
  12. #ফোকাস_বেঙ্গল_ডেস্ক,"বর্ধমান ষ্টেশন এলাকায় এক ৭০ বছরের বৃদ্ধা ধর্ষিত,আলোড়ন"হেড লাইনে (Date : September 14, 2018)যে খবরটা ছেপেছেন,সেটা কতটুকু সত্য যাচাই করতে চাই,দয়া করে পুলিশ এফআইআর রিপোর্ট দিবেন?

    ReplyDelete
  13. Deser obostha khub kharap..r besi kichu bollm na.

    ReplyDelete
  14. Amader deshr aine bebostha jodi korakuri hoto tahole ei porinoti hoto na..shame

    ReplyDelete
  15. যারা এইসব জঘন্য কাম করে তাদের ফাঁসি দেওয়া উচিত। বট আমার মনে হয় এদের ঘরে কোন মা বোন নেই বেজন্মার ছেলে,

    ReplyDelete

Top