728x90 AdSpace

Latest News

Tuesday, 4 September 2018

মুম্বাইয়ে '‘মিস অ্যান্ড মিসেস অপ্সরা ইন্ডিয়া, ২০১৮' প্রতিযোগিতায় সেরার শিরোপা বর্ধমানের গৃহবধু সঙ্গীতা সিনহার




ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বর্ধমান শহরের গণ্ডি ছাড়িয়ে এবার সুদূর মুম্বাই-এ অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতায় নিজের দক্ষতার পরিচয় রাখলেন এক গৃহবধূ। দুদিন আগেও তিনি ছিলেন শহরের আর পাঁচজন সাদামাটা মহিলার মতোই। কিন্তু গ্লামার দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠা করার জেদ আর সংকল্প থেকেই বর্ধমান শহরের শ‌্যামলালের বাসিন্দা সংগীতা সিনহা আজ সেলিব্রিটি । গত ১ সেপ্টেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিত '‘মিস অ্যান্ড মিসেস অপ্সরা ইন্ডিয়া, ২০১৮' প্রতিযোগিতায় তিনি ছিনিয়ে নিয়েছেন মিসেস ইন্ডিয়া অপ্সরার ক্রাউন।

মুম্বাই থেকে ফিরে মঙ্গলবার সাংবাদিক বৈঠকে সংগীতা স্বীকার করে নিয়েছেন তাঁর এই সাফল্যের পিছনে যে মানুষটির অবদান রয়েছে তিনি এম এস ইক্যুইপ এন্টারটেনমেন্ট সংস্থার কর্নাধার মনোজ গোস্বামী। মনোজ বাবু জানিয়েছেন, সঙ্গীতা সিনহা বর্ধমান শহরে নতুন মুখ নয়, ইতিমধ্যে তিনি শহরের বেশ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতায় সাফল্য কুড়িয়েছেন। তবে নিতান্ত গৃহবধূ হয়েও সংগীতার এই সাফল্য নতুনদের সাহস আর প্রেরণা জোগাবে। গত ১ সেপ্টেম্বর মুম্বাই আইটিসিতে আয়োজিত মিস এন্ড মিসেস অপ্সরা প্রতিযোগিতায় সেরার সেরা নির্বাচিত হয়েছেন তিনি। ২৬ জন প্রতিযোগীর মধ‍্যে সেরার মুকুট উঠেছে বর্ধমানের সঙ্গীতার মাথায়। আগামী ৭ ডিসেম্বর লন্ডনে অনুষ্ঠিত হবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা, এখন তারই প্রস্তুতি নিচ্ছেন তিনি। আইডল হিসাবে দেখেন সুস্মিতা সেনকে। আর সেই লক্ষ্যে এবার আরো বড় মঞ্চে অংশগ্ৰহণের পালা।

সঙ্গীতা এদিন জানিয়েছেন,আগামী দিনে মডেলিং বা অন‍্য ক্ষেত্রে অংশগ্ৰহণ করে উপার্জিত অর্থে সামাজিক কাজ করার ইচ্ছা আছে তাঁর। মডেলিং নিয়ে  আগামী দিনে যারা কাজ করতে ইচ্ছুক তাদের নতুন দিশা দেখাতে চান তিনি।ছোট ছোট শিশুদের নিয়েও কাজ করতে চান তিনি। চান শিশুদের শিক্ষার প্রসার ঘটাতে। বিশেষত, অনাথ শিশুদের নিয়ে তিনি কিছু করতে চান। চান তাদের জন্য স্কুল গড়তে।
 মুম্বাইয়ে '‘মিস অ্যান্ড মিসেস অপ্সরা ইন্ডিয়া, ২০১৮' প্রতিযোগিতায় সেরার শিরোপা বর্ধমানের গৃহবধু সঙ্গীতা সিনহার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top