728x90 AdSpace

Latest News

Monday, 24 September 2018

পরিদর্শনে এসে স্বাস্থ্য সংক্রান্ত একাধিক সমাধান একদিনেই করে গেলেন স্বাস্থ্য সচিব


সান্তানু দাস,পুরুলিয়াঃ স্বাস্থ্য পরিষেবা খতিয়ে দেখতে এসে জেলার স্বাস্থ্য সংক্রান্ত সমস্ত সমাধান একদিনেই করে গেলেন স্বাস্থ্য সচিব।সোমবার পুরুলিয়া জেলার স্বাস্থ্য পরিষেবা খতিয়ে দেখতে পরিদর্শনে আসেন স্বাস্থ্য সচিবের নেতৃত্বে একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। স্বাস্থ্য পরিষেবার হাল হাকিকত, স্বাস্থ্য কর্মীদের কাছ থেকে শুনেই তৎক্ষণাৎ পরিকাঠামো উন্নয়নের অনুমোদন দিলেন স্বাস্থ্য সচিব রাজিভা সিনহা। এদিন পুরুলিয়া শহরের সার্কিট হাউসে একটি গুরুত্বপূর্ণ বৈঠকও করে এই প্রতিনিধি দলটি। এই বৈঠকে জেলার স্বাস্থ্য আধিকারিকরা ছাড়াও চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আশাকর্মী ও পূর্তদপ্তরের আধিকারিকরাও অংশ নেন।

বৈঠকে জেলার বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রগুলির বর্তমান অবস্থা সম্পর্কে অবগত হন স্বাস্থ্য সচিবের নেতৃত্বে থাকা ওই দলটি। সরকারি পরিসংখ্যানে জেলার বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রের পরিকাঠামোগত সমস্যাও তুলে ধরা হয় বৈঠকে। উন্নত পরিষেবার জন্য উপযুক্ত পরিকাঠামো গড়ে তোলার আর্জি জানানো হয় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে। সবকিছু খতিয়ে দেখে ওই বৈঠকে উন্নত পরিকাঠামো গড়ে তোলার পক্ষে রায় দেন স্বাস্থ্য সচিব।

স্বাস্থ্য সচিবের দ্রুত এই সিদ্ধান্তে এবং অনুমোদনে খুশির হাওয়া পুরুলিয়া জেলায়। এদিন স্বাস্থ্য সচিব ছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন অধিকর্তা অজয় চক্রবর্তী, জেলকশাসক অলকেশ প্রসাদ রায়, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক অনিল কুমার, পূর্ত দপ্তরের আধিকারিক, আশাকর্মী ও স্বাস্থ্যকর্মী, চিকিৎসকগন সহ বহু বিশিষ্ট জনেরা।
পরিদর্শনে এসে স্বাস্থ্য সংক্রান্ত একাধিক সমাধান একদিনেই করে গেলেন স্বাস্থ্য সচিব
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top