728x90 AdSpace

Latest News

Monday, 24 September 2018

ফের বীরভূমের জেলা সভাধিপতি হলেন বিকাশ রায়চৌধুরি



পিয়ালী দাস,বীরভূমঃ ফের বীরভূমের জেলা সভাধিপতি হলেন বিকাশ রায়চৌধুরি। সহ সভাধিপতি নির্বাচিত হয়েছেন ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের নন্দেশ্বর মণ্ডল। সভাধিপতি বিকাশ রায়চৌধুরিকে স্বাগত জানান বীরভূমের জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। অনুষ্ঠান শেষে তিনি বলেন, "৫ বছরে জেলা পরিষদের রাস্তাঘাটের কাজ সব শেষ। নতুন জেলা সভাধিপতিকে বলব যত খাল আছে তার উপর কালভার্ট তৈরি করতে। এক গ্রাম থেকে অন্য গ্রামে যেতে যাতে কোনও অসুবিধা না হয়, সেদিকে নজর রাখতে বলব।"

বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে জেলা পরিষদের বোর্ড গঠন সংক্রান্ত বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রতবাবু বলেন, 'এই দলে উন্নয়ন না করলে মমতা বন্দ্যোপাধ্যায় রাখবে না। কোনও অন্যায় করা যাবে না।' উল্লেখ্য, বীরভূমে পঞ্চায়েত বোর্ড গঠনের আগে জেলা কমিটির বৈঠকে অনুব্রত মণ্ডল স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, এক বছরের মধ্যে যদি কোনও প্রধান, উপপ্রধান দুর্নীতি করেন তাহলে দলের শীর্ষ নেতৃত্বকে জানিয়ে তাঁকে সরিয়ে দেওয়া হবে। এই একই সিদ্ধান্ত জেলা সভাধিপতির ক্ষেত্রে বহাল থাকবে কি না এই বিষয়ে প্রশ্ন করা হলে অনুব্রত বাবু বলেন, "জেলা সভাধিপতির ক্ষেত্রে প্রদেশ সিদ্ধান্ত নেবে। কলকাতা বলবে। "

দুর্নীতি প্রসঙ্গে কিছুটা হুঁশিয়ারি দিয়েই তিনি বলেন, "এই দলে উন্নয়ন না করলে, পরিষেবা না দিলে, কাজ না করলে মমতা বন্দ্যোপাধ্যায় রাখবে না।" যদিও, দলের তরফে জেলাপরিষদের কর্মাধ্যক্ষ কারা হবেন সেই নাম গতকাল ঘোষণা করা হয়নি।
ফের বীরভূমের জেলা সভাধিপতি হলেন বিকাশ রায়চৌধুরি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top