728x90 AdSpace

Latest News

Thursday, 6 September 2018

ফের তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত নানুরের চণ্ডীপুর গ্রাম



পিয়ালী দাস, বীরভূমঃ ফের তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হল নানুরের চণ্ডীপুর গ্রাম। বুধবার দুই গোষ্ঠীর মধ্যে এক দফা বোমাবাজির পর একটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় ৷ ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। রাত থেকেই পরিস্থিতি সামাল দিতে গ্রামে চলছে পুলিশ, কমব্যাট ফোর্সের টহল।

জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ও এলাকার বিক্ষুব্ধ তৃণমূল নেতা হিসেবে পরিচিত কাজল শেখের গোষ্ঠীদ্বন্দ্ব দীর্ঘদিনের। নানুরের চণ্ডীপুর গ্রামে দুই গোষ্ঠীর অনুগামীরাই থাকেন। ২৪ অগাস্ট বিনা প্রতিদ্বন্দ্বিতায় পঞ্চায়েতে জয়ের পর বিজয় মিছিলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজি হয়েছিল। পুড়িয়ে দেওয়া হয়েছিল হিঙ্গুর শেখ নামে এক কাজল অনুগামীর বাড়ি। এদিকে বুধবার রাত থেকে ফের দুই গোষ্ঠীর বিবাদে উত্তপ্ত হয়ে উঠল বড়া সাওতা গ্রাম পঞ্চায়েতের চণ্ডীপুর গ্রাম। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, অনুব্রত মণ্ডল অনুগামী আনারুল শেখ ও কাজল শেখ অনুগামী শেখ হোসেনের নেতৃত্বে দুই গোষ্ঠী এলাকায় সক্রিয়। রাতে আনারুল গোষ্ঠীর যদু শেখের বাড়ি থেকে পুলিশ বোমা তৈরির মশলা, সুতলি উদ্ধার করে। পুলিশ কীভাবে খবর পেল, এই সন্দেহ থেকেই শুরু হয় দুই গোষ্ঠীর বিবাদ। এক দফা গ্রামের রাস্তায় বোমাবাজি হয়। পরে শেখ হোসেন গোষ্ঠীর অনুগামী ইউনুস শেখ নামে একজনের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। ভস্মীভূত হয়ে যায় পুরো বাড়িটি। 

ঘটনাকে কেন্দ্র করে গ্রামে উত্তেজনা ছড়ায়। গ্রামের রাস্তায় বোমার খোল, সুতলি, প্রচুর পরিমাণে বোমা তৈরির মশলা পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে রাত থেকেই গ্রামে চলছে পুলিশি টহল। যদিও ঘটনা প্রসঙ্গে তৃণমূলের জেলা নেতৃত্ব কোনও মন্তব্য করতে চায়নি।
ফের তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত নানুরের চণ্ডীপুর গ্রাম
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top