728x90 AdSpace

Latest News

Sunday, 23 September 2018

হোয়াটস আপ মেসেজের মাধ্যমে সাংবাদিককে হুমকি, গালিগালাজ - অভিযোগ দায়ের

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ হোয়াটস আপ এর মাধ্যমে এক সাংবাদিককে অশ্লীল গালিগালাজ এবং হুমকি দেওয়ার অভিযোগে বর্ধমান শহরের বি সি রোডের বাসিন্দা এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল বর্ধমান সদর থানায়। যুবকের নাম মনোজ গোস্বামী। অভিযোগ, গত ২২ সেপ্টেম্বর রাত্রি  ১ টা ৪০ মিনিট থেকে ১টা ৫৩ মিনিট পর্যন্ত অভিযুক্ত যুবক একের পর এক মেসেজ পাঠাতে থাকে ওই সাংবাদিকের ফোনে। মেসেজের প্রত্যুতরে কোনো উত্তর না পেলেও অভিযুক্ত যুবক নিজেই বিভিন্ন রকম হুমকি এবং তার সঙ্গে অশ্লীল ভাষায় গালিগালাজ সহ কথা লিখে পরপর পাঠিয়ে যায় ফোনের মধ্যমে। 

অভিযোগকারী সাংবাদিক সৌরীশ দে জানিয়েছেন, গভীর রাতে একের পর এক ম্যাসেজ আসার আওয়াজে ঘুম ভেঙ্গে যায় তাঁর। ফোন খুলে দেখতেই তিনি আতঙ্কিত হয়ে পড়েন। অত রাত্রে অভিযুক্ত যুবকের ফোন থেকে হুমকি মূলক ম্যাসেজ দেখে তড়িঘড়ি ওই যুবকের ফোন নম্বর তাঁর ফোনে ব্লক করে দেন। শনিবার সকালে আইনজীবীর সঙ্গে পরামর্শ করে বর্ধমান সদর থানায় অভিযুক্ত মনোজ গোস্বামীর বিরুদ্ধে বিস্তারিত জানিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। সৌরীশ দে জানিয়েছেন, ঘটনার বিষয়ে বর্ধমান জেলা পুলিশের সাইবার সেল দপ্তরেও জানানো হয়েছে। সাইবার সেলের ওসি স্নেহাশিস বাবু জানিয়েছেন, থানা থেকে অভিযোগের বিষয়ে তাঁর দপ্তরে জানানো হলেই অভিযুক্তের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে।

এদিকে কি কারণে ওই যুবক গভীর রাত্রে একজন সাংবাদিকের ফোনে হুমকি মেসেজ পাঠালো, তাই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ফোকাস বেঙ্গল অনলাইন নিউজ পোর্টালের অন্যতম কর্ণধার  সাংবাদিক সৌরীশ দে। অন্যদিকে, অভিযুক্ত মনোজ গোস্বামীর সঙ্গে ঘটনার বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও, ফোন বন্ধ থাকায় সম্ভব হয়নি।   
হোয়াটস আপ মেসেজের মাধ্যমে সাংবাদিককে হুমকি, গালিগালাজ - অভিযোগ দায়ের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top