728x90 AdSpace

Latest News

Wednesday, 8 August 2018

শালবনির মধুপুরে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালন উপলক্ষে চলছে প্রস্তুতি



ফোকাস বেঙ্গল ডেস্ক,শালবনীঃ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উদ্যোগে আগামীকাল ঝাড়গ্রাম জেলায় পালিত হতে চলেছে আন্তর্জাতিক আদিবাসী দিবস। সেই উপলক্ষ্যেই আগামী শুক্রবার ১০ ই আগস্ট শালবনীর মধুপুরে পালিত হবে পশ্চিম মেদিনীপুর জেলার আন্তর্জাতিক আদিবাসী দিবস। ১০ ই আগস্টের সভায় উপস্থিত থাকবেন বিভাগীয় মন্ত্রী রাজীব ব্যানার্জী,তৃনমূলের আদিবাসী মুখ সুকুমার হাঁসদা,পশ্চিম মেদিনীপুরের জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ,সহ সভাধিপতি অজিত মাইতি,বিধায়ক আশীষ চক্রবর্তী,শ্রীকান্ত মাহাত সহ নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য রমাপ্রসাদ গিরি। 
বুধবার প্রবল বৃষ্টির মধ্যেও শালবনীর বিডিও পুষ্পল সরকার এবং পঞ্চায়েত সমিতির সভাপতি নেপাল সিংহ সভার প্রস্তুতি তদারকি করলেন। শালবনীর নবনির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সন্দীপ সিংহ জানালেন, এলাকার সমস্ত আদিবাসী ক্লাবকে ওই দিন বিভিন্ন ক্রীড়া সরঞ্জামাদি দেওয়া হবে এবং গাইঘাটা এলাকার ডাক্তারির ছাত্র পিতৃহীন লালু হেমব্রম কে সম্বর্ধনা দেওয়া হবে। 

প্রানীসম্পদ কর্মাধক্ষ্য মিনু কোয়াড়ী জানান, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সমস্ত প্রকল্পে যেসব আদিবাসি ভাই বোনেরা সম্মান পেয়েছেন বা উপভোক্তা, তাদেরকেও সভা মঞ্চ থেকে সরকারি সুযোগসুবিধা প্রদান করা হবে। শালবনীর বিশিষ্ট আদিবাসী নেতৃত্ব শুকলাল মান্ডি জানান, সমগ্র এলাকা থেকে আদিবাসী ভাইবোনেরা ধামসা মাদল নিয়ে সমবেত ভাবে এই সভায় অংশগ্রহণ করবে। 
 শালবনির মধুপুরে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালন উপলক্ষে চলছে প্রস্তুতি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top