728x90 AdSpace

Latest News

Thursday, 2 August 2018

সন্তানের চিকিৎসা করাতে গিয়ে গণধর্ষণের স্বীকার গৃহবধূ



পিয়ালী দাস,বীরভূমঃ শিশু সন্তানের চিকিৎসা করাতে গিয়ে গণধর্ষণের স্বীকার হলেন এক গৃহবধূ।ঘটনাটি ঘটেছে বীরভূমের কাঁকরতলা থানার বড়রা গ্রামে। ঘটনায় জড়িত থাকার সন্দেহে গৃহবধূর পরিচিত একজনকে আটক করেছে পুলিশ। গৃহবধূ আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার বছর চব্বিশের এক গৃহবধূ তার বছর দুয়েকের সন্তানকে নিয়ে গত মঙ্গলবার সিউড়ির উদ্দেশ্যে রওনা দেন চিকিৎসার জন্য। অনেক রাত্রি হয়ে যাওয়ায় গৃহবধূ বাড়ি ফিরতে পারেনি। সেই সময় তাকে বাড়ি পৌঁছে দেবে বলে আবু গাফফার নামে গ্রামেরই এক পরিচিত ব্যাক্তি তাকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে নিয়ে যায়। কিন্তু রাস্তায় আরও কয়েকজন সঙ্গীদেরকে নিয়ে ওই গৃহবধূকে গণধর্ষণ করে বলে অভিযোগ। পরে ওই গৃহবধূকে উদ্ধার করে প্রথমে দুবরাজপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 

গৃহবধূর পরিবার সূত্রে জানা গিয়েছে, সিউড়ি আসার পথে আবু গাফফার তাকে বড়রা পৌঁছে দেওয়ার নাম করে সঙ্গীদেরকে নিয়ে গণধর্ষণ করে। তারপরে গুরুতর অসুস্থ হয়ে গেলে দুবরাজপুর হাসপাতালে ভর্তি করে দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। বৃহস্পতিবার সেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
সন্তানের চিকিৎসা করাতে গিয়ে গণধর্ষণের স্বীকার গৃহবধূ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top