728x90 AdSpace

Latest News

Thursday, 9 August 2018

বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করল বীরভূম পুলিশ



পিয়ালী দাস, বীরভূমঃ গোপন সূত্রে খবর পেয়ে বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করল বীরভূম পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে বীরভূমের মহম্মদ বাজার থানার ডেউচা গ্রামে। বিস্ফোরক বোঝাই চার চাকা গাড়িটি কে আটক করেছে পুলিশ। গাড়ির চালক এবং গাড়ির মালিকের বিরুদ্ধে মামলা শুরু করেছে পুলিশ। যদিও দুজনেই পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি চারচাকা গাড়ি থেকে ৪৮০০ টি জিলেটিন স্টিক এবং ৪৫০০ পিস ডিটোনেটর উদ্ধার করা হয়েছে। ডেউচা থেকে তালবাঁধ পাথর শিল্পাঞ্চল যাওয়ার রাস্তায় বিস্ফোরক বোঝাই গাড়িটি উদ্ধার করে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ফাঁদ পেতে বসে ছি্‌ তারপরই ধরা পড়ে যায় গাড়িটি। যদিও গাড়ির চালক এবং মালিক দুজনে পালিয়ে যায়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাড়ির মালিকের বাড়ি পলন গ্রামে। সে দীর্ঘদিন ধরে তালবাঁধ এবং পাঁচামী পাথর শিল্পাঞ্চলে পাথর খাদানে বিস্ফোরক সরবরাহ করত বেআইনিভাবে। পুলিশের কড়া নজরদারিতে ধরা পড়ে যায় বিস্ফোরক বোঝাই গাড়িটি।

বীরভূম জেলা পুলিশ সুপার কুনাল আগরওয়াল জানান, বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। গাড়ির মালিক এবং চালকের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। কোথা থেকে কিভাবে এত পরিমাণ বিস্ফোরক এলো তার তদন্ত করা হচ্ছে।এই ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।
বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করল বীরভূম পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top