728x90 AdSpace

Latest News

Thursday, 2 August 2018

প্রকাশ্য দিবালোকে প্রশাসনিক চত্বর থেকে ছিনতাই ৮ লক্ষ টাকা, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক, বীরভূমঃ পথ চলতি মানুষকে তাক লাগিয়ে খোদ প্রশাসন ভবন চত্বর থেকে আট লক্ষ টাকা ছিনতাই করে ফেরার যুবক। আতঙ্কে আর নিরাপত্তাহীনতায় ভুগছে বীরভূমের সিউড়ির সাধারণ বাসিন্দারা।



সিউড়িতে বছরখানেক ধরে লাগাতার একের পর এক চুরি ছিনতাইয়ের ঘটনা ঘটে যাচ্ছে । কখনো লক্ষাধিক,কখনো তার বেশি আবার কখনো ছোটখাটো। তবু আটকাতে পারছে না পুলিশ। পাড়ার ভেতর গৃহস্থের বাড়ি থেকে চুরির ঘটনাগুলিকে ছেড়ে দিলেও, এবার ৮ লক্ষ টাকার চুরি হয়ে গেল খোদ জেলা প্রশাসনিক চত্বর থেকে। 

জানা গেছে, মহাম্মদ বাজার থানার বলিহার পুর গ্রামের বাসিন্দা সুকুমার মন্ডল। সিউড়ি প্রশাসন ভবন চত্বরে পাশে থাকা স্টেট ব্যাংক থেকে বৃহস্পতিবার আট লক্ষ টাকা তুলে বাড়ি ফিরছিলেন । প্রশাসন ভবনের গেটের সামনেই তার বাইক আটকায় দুইজন যুবক। প্রকাশ্যে দিনের আলোয় সকলের সামনে টাকা ছিনতাই করে বাইক নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতিরা। ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় সুকুমার মন্ডলকে, মাটিতে লুটিয়ে পড়েন তিনি। আলোড়ন পড়ে যায় এলাকা জুড়ে।  সকলের চোখের সামনে এই ঘটনা ঘটায় বাসিন্দারা প্রশ্ন তুলছেন - প্রশাসনিক ভবনের সামনে যদি এই ঘটনা ঘটে যায়, তাহলে বাকি শহরের নিরাপত্তা কোথায়? ১৪৪ ধারা জারি থাকা এমন এলাকায় এই ধরনের ছিনতাইয়ের ঘটনায় আতঙ্কিত সাধারণ বাসিন্দারা। 



উল্লেখ্য, চুরি হয়ে যাওয়ার জায়গা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে রয়েছে ট্রাফিক সিগন্যাল। প্রশ্ন উঠছে, তাহলে কেন দ্রুত আটকানো গেল না ওই যুবকদের? সেই সময় কর্তব্যরত পুলিশ কি করছিল সেখানে? সিসিটিভি দিয়ে মোড়া রয়েছে পুরো এলাকা, কিন্তু এখনও দুষ্কৃতীদের চিহ্নিত করতে পারা গেল না কেন? সিসি ক্যামেরা গুলো কি আদৌ চালু রয়েছে নাকি বিকল? এদিনের ঘটনার পর এরকম বিবিধ প্রশ্ন ঘরাফেরা করছে শহরের আনাচে কানাচে।
প্রকাশ্য দিবালোকে প্রশাসনিক চত্বর থেকে ছিনতাই ৮ লক্ষ টাকা, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top