728x90 AdSpace

Latest News

Sunday, 29 July 2018

বীরভূমে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে



ফোকাস বেঙ্গল ডেস্ক,বীরভূমঃ বীরভূমের খয়রাশোল থানার অন্তর্গত হযরতপুর গ্রামে বিজেপির দলীয় বৈঠকে হামলা চালাল তৃণমূল। বিজেপির অভিযোগ, বিজেপির একটি দলীয় বৈঠক চলাকালীন তৃণমূলের কংগ্রেসের স্থানীয় নেতা কিশোর ও দীপক ঘোষের নেতৃত্বে তৃণমূলের কয়েকজন কর্মী সেখানে আসে এবং বৈঠক বন্ধ করে চলে যেতে বলে। বিজেপি কর্মীরা বৈঠক বন্ধ না করায় সেখান থেকে জোর করে বের করে দেয়া হয় তাদের ।বাড়ি ফিরে আসার সময় স্থানীয় বড়তলা নামে একটি জায়গায় বিজেপি কর্মীদের গাড়ি থেকে নামিয়ে বাঁশ, লাঠি দিয়ে ব্যাপক মারধর করা হয়। ভাঙচুর করা হয় তাদের গাড়িতে। ছিঁড়ে ফেলা হয় বিজেপির দলীয় পতাকা। ঘটনায় আহত হয় বিজেপির কিষান মোর্চার বীরভূম জেলা সম্পাদক শান্তনু মন্ডল সহ চার বিজেপি নেতা। আহতদের সিউড়ি স্বস্তিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজেপির অভিযোগ, বৈঠক চলাকালীন গন্ডগোলের সময়ই খয়রাশোল থানায় ফোন করা হলেও পুলিশ আসেনি ঘটনাস্থলে। বটতলায় যখন তাদেরকে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হচ্ছিল তখনো ঢিলছোড়া দূরত্বে দাঁড়িয়ে ছিল পুলিশের গাড়ি ,তখনও তাদের সাহায্য করেনি পুলিশ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করছে খয়রাশোল থানার পুলিশ।

এবিষয়ে খয়রাশোল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে জেলা বিজেপি। সাথে সাথে রাজ্য বিজেপিকেও এই ঘটনার পূর্ণাঙ্গ বিবরণ দিয়ে অভিযোগ জানাচ্ছে জেলা বিজেপি। এদিকে খয়রাশোল এর তৃনমূলের ব্লক সভাপতি দীপক ঘোষ তাদের বিরুদ্ধে মারধোর করার অভিযোগ ওঠাকে এরিয়ে গিয়ে বলেন, কোনো তৃণমুলের কর্মী এই ঘটনার সাথে যুক্ত নয়, এটা বিজেপির গোষ্ঠীদন্দের ফসল।
বীরভূমে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top