728x90 AdSpace

Latest News

Thursday, 26 July 2018

মহিলাকে বিবস্ত্র করে মার, অভিযুক্ত ৮



ফোকাস বেঙ্গল ডেস্ক,মালদাঃ পুরনো জমি বিবাদকে কেন্দ্র করে বচসার জেরে মহিলাকে বিবস্ত্র করে মারধোরের অভিযোগ উঠলো। ঘটনাটি ঘটেছে , মালদার রতুয়া থানার চাঁদমুনি অঞ্চলের লক্ষ্মীপুর গ্রামে।এই ঘটনায় আহত এক স্কুল ছাত্রী সহ ৩। আহতরা ইতিমধ্যে সামসি গ্রামীণ হাসপাতাল ও মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে ,আহতদের নাম আরজান বিবি (৪৫) , ফেন্সি খাতুন (১৬) ও অাব্দুল মকিম (২৫)। ফেন্সি খাতুন চাঁদমুনি হাই স্কুলে নবম শ্রেনীর ছাত্রী। এই ঘটনায় অভিযুক্ত সামিরউদ্দিন শেখ, ফরিজউদ্দিন শেখ, মহঃ মতি সহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে রতুয়া থানায়। 

জানা গিয়েছে ,আব্দুল হাকিম তার ৫ ছেলেদের ৮ কাঠা করে জমি ভাগ করে দেয়। অভিযোগ, শ্বেতাবউদ্দিন শেখ নামে এক ছেলের জমির পিছন দিকে ভাগ পরার জন্য তাকে এক কাঠা জমি বেশি দেওয়া হয়। শ্বেতাবউদ্দিন শেখ, সামিরুদ্দিন শেখ ও ফরিজউদ্দিন শেখ এরা সম্পর্কে ভাই। জমি সংক্রান্ত বিষয় নিয়ে গত কয়েক বছর ধরে বিবাদ চলছিল শ্বেতাবের সাথে অন্য ভাইদের। অভিযোগ , বুধবার সন্ধ্যায় এই নিয়ে শ্বেতাবের পরিবারের সাথে অন্য ভাইয়েদের পরিবারের মধ্যে পূনরায় বচসা শুরু হয়। সামিরউদ্দিন শেখ, ফরিজউদ্দিন শেখ সহ ৮ জন হামলা চালায় শ্বেতাবউদ্দিন শেখের পরিবারের উপর। এই ঘটনায় জখম হন এক স্কুল পড়ুয়া সহ তিনজন। এই সময় আরজান বিবি নামে এক মহিলাকে বিবস্ত্র করে মারধোরের অভিযোগ ওঠে অভিযুক্তদের বিরুদ্ধে। তড়িঘড়ি তাদের সামসি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দু'জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দিলেও আরজান বিবির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। এই হামলার ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।
মহিলাকে বিবস্ত্র করে মার, অভিযুক্ত ৮
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top