728x90 AdSpace

Latest News

Wednesday, 23 May 2018

মেমারিতে টোটো চালকদের দাদাগিরি, নিজেরাই নামল রাস্তা দখল মুক্তের কাজে


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারিঃ টোটো সমস্যায় জর্জরিত মেমারি পুর এলাকার বাসিন্দারা। শহরের ভিতরে মূল রাস্তার সিংহভাগ টোটোর দখলে চলে গেছে বলে অধিকাংশ মানুষের অভিযোগ। পুরাতন বাস স্ট্যান্ড থেকে স্টেশন বাজার এলাকার ব্যবসায়ী এবং নিত্যযাত্রী প্রায় সকলেই অতিষ্ট এই টোটো যন্ত্রণায়। বিশেষ করে অফিস টাইমে টোটোর জ্যামে পড়ে ট্রেন মিস নিত্য ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এই  নিয়ে স্টেশন বাজার এলাকার ব্যবসায়ীদের সঙ্গে প্রায় সময়ই অশান্তি লেগে আছে টোটো চালকদের।  

এরই মধ্যে বুধবার সকাল থেকে শতাধিক টোটোচালক লাঠি নিয়ে ফুটপাত দখল মুক্ত করার অভিযানে নামাকে কেন্দ্র করে ব্যবসায়ীদের সঙ্গে ব্যাপক বচসা ও মারপিটের পরিস্থিতি সৃষ্টি হয়। ব্যবসায়ীদের একাংশের অভিযোগ,পুর প্রশাসন থাকতে টোটোচালকদের এ ধরনের অভিযান চালানোর অধিকার কে দিল ? এদিনের ঘটনার পর পুর প্রশাসন সমস্যা সমাধানে উদ্যোগী না হলে যে কোন সময় ব্যবসায়ীদের সঙ্গে টোটো চালকদের বড় ধরনের সংঘাত ঘটে যেতে পারে বলেও বাবসায়িদের একাংশ জানিয়েছেন।

এদিকে এদিন পুরসভায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান না থাকায় এই ঘটনার প্রশাসনিক মতামত পাওয়া যায়নি। মেমারি ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক রামকৃষ্ণ হাজরা জানিয়েছেন,ফুটপাত দখল করে ব্যবসা করা যেমন তিনি সমর্থন করেন না, অনুরূপভাবে শহরে টোটোর যানজটও বরদাস্ত করা হবে না।
মেমারিতে টোটো চালকদের দাদাগিরি, নিজেরাই নামল রাস্তা দখল মুক্তের কাজে
  • Title : মেমারিতে টোটো চালকদের দাদাগিরি, নিজেরাই নামল রাস্তা দখল মুক্তের কাজে
  • Posted by :
  • Date : May 23, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top