728x90 AdSpace

Latest News

Wednesday, 9 May 2018

বর্ধমানে বিষ মদ খেয়ে এক সপ্তাহে দুই যুবকের মৃত্যুর প্রতিবাদে ভাটি ভাঙচুর গ্রামবাসীদের,উত্তেজনা




ফোকাস বেঙ্গল ডেস্ক,বরধমানঃ  বিষ মদ খেয়ে গত রবিবার এলাকার এক যুবকের মৃত্যুর পর গত কয়েকদিন ধরেই ফুঁসছিল বাসিন্দারা, এরই মধ্যে বুধবার সদু রাজমল্ল(২২) নামে আর একজন যুবক মদ খেয়ে মারা যায়। বুধবার দুপুরে এলাকার প্রমীলা বাহিনী সহ যুবক ও বাসিন্দারা ভেঙে গুঁড়িয়ে দিলেন মদের ভাটি সহ চোলাই মদ বিক্রির বেশ কয়েকটি দোকান। ঘটনাটি ঘটেছে বর্ধমানের সরাইটিকর গ্রাম পঞ্চায়েতের গিমটি ফটক এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছরিয়ে পরে। যদিও চোলাই মদের ভাটির কারবারিদের এদিন কাউকেই পায়নি বাসিন্দারা।

উল্লেখ্য, গত রবিবার এই এলাকার যুবক পঙ্কজ পণ্ডিতের মৃত্যু হয় অতিরিক্ত মদ খাওয়ার জন্য। এই ঘটনায় মৃতের স্ত্রী পুতুল পণ্ডিত অভিযোগ করেছেন, বিষ মদের কারণেই তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। গ্রামবাসীরা জানিয়েছেন, পঙ্কজ পণ্ডিত (৩০) টোটো চালাতেন। সারাদিনে টোটো চালিয়ে যে অর্থ রোজগার করতেন তার সিংহভাগই তিনি এই মদের পিছনেই ব্যয় করতেন। এর ফলে সংসারে যেমন অভাব অনটন লেগেই ছিল, তেমনি অশান্তিও চলছিল। গত শনিবার প্রচুর পরিমাণে মদ খেয়ে তিনি বাড়িতে ঢোকেন। তারপরই অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রবিবার রাতে তাঁর মৃত্যু হয়। আর আজ আরও একজনের মৃত্যুর পর ক্ষোভের মাত্রা তিব্র হয়ে ওঠে বাসিন্দাদের। 


গ্রামবাসীরা জানিয়েছেন, এলাকায় প্রতিদিনই মদ্যপদের সংখ্যা বেড়ে চলেছে। প্রশাসনিক স্তরে জানিয়েও কোন লাভ হয়নি। বাধ্য হয়ে এদিন এলাকার মহিলা ও পুরুষ যৌথ ভাবে অভিযানে নেমে ভেঙ্গে দেয় অবৈধ মদের ভাটি সহ মদের একাধিক দোকান। বর্ধমান থানার পুলিশ জানিয়েছে, ঘটনার কথা তারা জেনেছেন। তদন্ত করে দেখা হচ্ছে।
বর্ধমানে বিষ মদ খেয়ে এক সপ্তাহে দুই যুবকের মৃত্যুর প্রতিবাদে ভাটি ভাঙচুর গ্রামবাসীদের,উত্তেজনা
  • Title : বর্ধমানে বিষ মদ খেয়ে এক সপ্তাহে দুই যুবকের মৃত্যুর প্রতিবাদে ভাটি ভাঙচুর গ্রামবাসীদের,উত্তেজনা
  • Posted by :
  • Date : May 09, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top