728x90 AdSpace

Latest News

Monday, 7 May 2018

জামালপুরে সরকারি হাসপাতালের আবাসনে চোলাই কারবারে যুক্ত বাক্তি গ্রেফতার


ফোকাস বেঙ্গল ডেস্ক,জামাল্পুরঃ হাসপাতালের আবাসন থেকেই দিনের পর দিন চোলাই মদের কারবার চালনোর অভিযোগে এক  যুবককে গ্রেফতার করলো জামালপুর থানার পুলিশ। অভিযুক্তের নাম  মিঠুন রাউত ।গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে এদিন দুপুরে পূর্ব বর্ধমানের জামালপুর থানার পুলিশ জামালপুর ব্লক হাসপাতালের কোয়াটার থেকে ওই যুবককে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গেছে,  ধৃত যুবক ওই হাসপাতালেরই এক সাফাই কর্মীর ছেলে ।অভিযানের সময় ধৃতের কাছ থেকে ১৫ লিটার চোলাই মদের পাউচ প্যাকেট উদ্ধার হয়েছে বলে পুলিশ জানিয়েছে । এদিকে সরকারী হাসপাতালের কোয়াটারে বসবাস করে সেখানেই চোলাই মদের কারবার চালনোর ঘটনা প্রকাশ্যে আসায় ব্লক প্রশাসনিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।

 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , ধৃত যুবকের মা অঞ্জলি রাউত জামালপুর ব্লক হাসপাতালে সুইপার পদে কাজ করেন । এই হাসপাতালের কোয়াটারেই  বসবাস করেন অঞ্জলি রাউতের ছেলেরা ।  অঞ্জলিদেবীর বড় ছেলে মিঠুন তার মায়ের নিষেধ অমান্য করেই দিনের পর দিন হাসপাতালের কোয়াটারের ঘরে চোলাই মদের কারবার চালাচ্ছিল ।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই মিঠুন কারোর কথা না শুনে এই অবৈধ কারবার চালিয়ে যাচ্ছিল ।ফলে মদ্যপদের উপদ্র্বের সঙ্গে অসামাজিক লোকজনের আনাগনা বাড়তে থাকে হাসপাতাল চত্ত্বরে । হাসপাতালের অন্য কোয়াটারে বসবাসকারীরা এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ ছিলেন । এমনকি হাসপাতালের  বিএমওএইচ ডাঃ আনন্দ মোহন গড়াই সহ অন্য আধিকারিকরা মিঠুনকে এই কারবার বন্ধের বাপারে একাধিকবার সতর্ক করেছিলেন । কিন্তু কারোর কথা না শুনে কারবার চালাতে থাকে সে। বাধ্য হয়ে হাসপাতাল কতৃপক্ষ বিষয়টি থানা ও ব্লক প্রশাসনকে জানায় । মিঠুন রাউতকে হাতে নাতে ধরতে এরপর পুলিশ তৎপরতা শুরু করে । এদিন দুপুরে মিঠুন হাসপাতাল কোয়াটারে চোলাই মদের পাউচ প্যাকেট তৈরি করছিল । গোপন সূত্রে সেই খবর পেয়ে জামালপুর থানার পুলিশ কোয়াটারে পৌছায় । পুলিশের দাবি ১৫ লিটার চোলাই মদ সহ মিঠুন রাউতকে হাতেনাতে ধরা হয়েছে ।

জামালপুর বিডিও সুব্রত মল্লিক জানিয়েছেন , এর পর থেকে হাসপাতাল চত্ত্বরে কিংবা হাসপাতালের কোয়াটার ব্যবহার করে আর কেউ যাতে কোনরকম অবৈধ এবং অসামাজিক  কাজ কারবার  চালাতে না পারে সে বিষয়ে কড়া ব্যবস্থা নেওয়া হবে । ধৃতের বিরুদ্ধে কড়া আইনানুগ পদক্ষেপ নেবার কথা পুলিশকে বলা হবে বলেও বিডিও জানিয়েছেন । 
 জামালপুরে সরকারি হাসপাতালের আবাসনে চোলাই কারবারে যুক্ত বাক্তি গ্রেফতার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top