728x90 AdSpace

Latest News

Monday, 9 April 2018

গানের অনুষ্ঠান সেরে দুর্গাপুর থেকে বর্ধমানে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত ৩


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান:সোমবার মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় মারা গেলেন বর্ধমান শহরের তিনজন সংগীত শিল্পী। পুলিশ জানিয়েছে, গতকাল রাতে দুর্গাপুরের লাউদহ এলাকায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠান সেরে আজ সকালে বাড়ি ফেরার পথে বর্ধমান শহরের ২নং জাতীয় সড়কের আঁজিরবাগান এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন সংগীত শিল্পী মৈত্রী হাজরা (৩২), তাঁর স্বামী দেবজ্যোতি হাজরা (৩৭) ওরফে মাইকেল এবং যন্ত্রশিল্পী লোটন বাগ (৩৪)। এদের মধ্যে মৈত্রীদেবীদের বাড়ি বর্ধমান শহরের কানাইনাটশাল এলাকার শতাব্দী বাগ এলাকায়। লোটন বাগের বাড়ি শহরের তেলমারুই পাড়ায়।
স্থানীয় সূত্রে জানতে পারা গেছে, আই টেন গাড়িটি ২নং জাতীয় সড়কের আঁজিরবাগান এলাকায় কাছাকাছি আসতেই গাড়ির সামনের চাকা ফেটে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে এরপর গাড়িটি সামনের দাঁড়িয়ে থাকা একটি লরীর পিছনে সজোরে ধাক্কা মারে। কার্যত দুমড়ে মুচড়ে যায় গাড়িটির সামনের অংশ। গুরুতর জখম হন গড়তে থাকা তিনজনই।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বর্ধমান থানার পুলিশ। গ্যাস কাটার দিয়ে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই উদ্ধার করে বর্ধমান হাসপাতালে পাঠালে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। মৈত্রীদেবীদের ৮ বছরের একটি বাচ্চা রয়েছে।
এদিকে, এই দুর্ঘটনার খবর পেয়েই বর্ধমান শহরের সঙ্গীত জগতের বহু মানুষ হাজির হন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।মর্মান্তিক এই দুর্ঘটনার পরই শহরে নেমে এসেছে শোকের ছায়া।
গানের অনুষ্ঠান সেরে দুর্গাপুর থেকে বর্ধমানে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত ৩
  • Title : গানের অনুষ্ঠান সেরে দুর্গাপুর থেকে বর্ধমানে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত ৩
  • Posted by :
  • Date : April 09, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top