728x90 AdSpace

Latest News

Wednesday, 11 April 2018

বর্ধমানে গাড়ি চালানো শিখতে গিয়ে অষ্টম শ্রেণীর ছাত্রকে ধাক্কা,অল্পের জন্য রক্ষা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বুধবার সকালে বর্ধমানের কৃষি খামারের কিষাণ মাণ্ডি এলাকায় গাড়ির ধাক্কায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেল অষ্টম শ্রেণীর এক ছাত্র। চাঞ্চল্যকর এই ঘটনার পর রীতিমত হৈচৈ পরে যায় এলাকায়। আহত ছাত্রের নামে রাহুল রাজমল্ল ওরফে বিকি। বাড়ি কৃষি খামার সংলগ্ন ক্যানেলপাড় এলাকায়। সে বর্ধমান টাউন স্কুলের ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে একটি নতুন চারচাকা নিয়ে এক মহিলা আরও দুই পুরুষ সঙ্গী সহ কিষাণ মাণ্ডি এলাকার রাস্তায় গাড়ি চালানো শিখছিলেন। সেই সময় ওই রাস্তা দিয়ে সাইকেল নিয়ে পাড় হচ্ছিল রাহুল। আচমকাই ওই মহিলা গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। প্রথমে সজোরে ধাক্কা মারেন রাহুলের সাইকেলে। এই ঘটনায় রাহুল ছিটকে পড়ে গেলে তার সাইকেলের ওপর দিয়ে চলে যায় গাড়িটি। পরে একটি দেওয়ালে গিয়ে সজোরে ধাক্কা মারে। ধাক্কার জোরে স্টিয়ারিংয়ে থাকা এয়ার ব্যাগ বেরিয়ে আসে। ঘটনার খবর পেয়েই ফার্মের পুলিশ ক্যাম্প থেকে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। ক্রেনে করে গাড়িটিকে সরাতে হয়। পরে বর্ধমান থানা থেকে পুলিশ ওই গাড়িটিকে বাজেয়াপ্ত করে।

এদিকে এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেছেন, প্রশাসনের নির্দেশ না থাকা সত্ত্বেও কিভাবে কিষান মান্ডি এলাকার রাস্তায় গাড়ি চালানো শিখতে যে কেউ চলে আসছেন। ওই এলাকাতেই রয়েছে লেডিস হোস্টেল।স্বাভাবিকভাবেই এই প্রবণতা বন্ধ না হলে বড়সড় বিপদের আশঙ্কা থেকে যাচ্ছে।
বর্ধমানে গাড়ি চালানো শিখতে গিয়ে অষ্টম শ্রেণীর ছাত্রকে ধাক্কা,অল্পের জন্য রক্ষা
  • Title : বর্ধমানে গাড়ি চালানো শিখতে গিয়ে অষ্টম শ্রেণীর ছাত্রকে ধাক্কা,অল্পের জন্য রক্ষা
  • Posted by :
  • Date : April 11, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top