728x90 AdSpace

Latest News

Monday, 2 April 2018

শক্তিগড়ে স্কুল বাসকে বাঁচাতে গিয়ে উল্টে গেল কয়লা বোঝাই ট্রাক,আহত ১০


ফোকাস বেঙ্গল ডেস্ক,শক্তিগড়:একটি বেসরকারি স্কুল বাসকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবোঝাই বাসের পিছনে ধাক্কা মেরে উল্টে গেল কয়লা বোঝাই ট্রাক। ঘটনাটি ঘটেছে সকাল ৭টা নাগাদ শক্তিগড় থানার অন্তর্গত আমড়া মোড়ের কাছে জাতীয় সড়কে। এই ঘটনায় আহত প্রায় ১০জন। আহতদের সকলকে বর্ধমানের অনাময় হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানতে পারা গেছে, এদিন সকালে আমড়া মোড় থেকে একটি বেসরকারি স্কুলের বাস টার্ন নেওয়ার সময় দুর্গাপুরমুখী একটি কয়লা বোঝাই ট্রাক সামনে চলে আসে। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা খাড়গ্রাম রুটের একটি বাসে ধাক্কা মেরে উল্টে যায়। ট্রাকের ধাক্কায় দাঁড়িয়ে থাকা বাসটি আবার সামনের একটি চারচাকা গাড়ি এবং মোটর সাইকেলে ধাক্কা মারে। বাসের ভিতর থাকা বেশ কয়েজন যাত্রী চোট পান। সাত সকালে এই দুর্ঘটনায় ২নং জাতীয় সড়কের একটি কলকাতা মুখী লেনে বন্ধ হয়ে যায় যান চলাচল। পরে পুলিশ এসে আবার যান চলাচল স্বাভাবিক করে।


স্থানীয় বাসিন্দা শেখ মনসুর,বাবুল মণ্ডলরা জানিয়েছেন, প্রায়ই এই জায়গায় দুর্ঘটনা ঘটছে। জনবহুল এই এলাকায় ট্রাফিক নিয়ন্ত্রণের কোন ব্যবস্থা নেই। দিনের অন্য সময় সিভিক থাকলেও সকালের দিকে তাদের দেখা যায় না। অবিলম্বে এই জায়গায় যান নিয়ন্ত্রণের কড়া ব্যবস্থা গ্রহণ না করলে বড়সড় দুর্ঘটনার আশংকা থেকেই যাচ্ছে। 
শক্তিগড়ে স্কুল বাসকে বাঁচাতে গিয়ে উল্টে গেল কয়লা বোঝাই ট্রাক,আহত ১০
  • Title : শক্তিগড়ে স্কুল বাসকে বাঁচাতে গিয়ে উল্টে গেল কয়লা বোঝাই ট্রাক,আহত ১০
  • Posted by :
  • Date : April 02, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top