728x90 AdSpace

Latest News

Tuesday, 5 September 2017

সরকারি বাসে উঠে যাত্রীদের টিকিট দেখলেন খোদ পরিবহন মন্ত্রী।

ফোকাস বেঙ্গল ডেস্ক,কাঁথি: স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা সরকারী বাস থামিয়ে গাড়িতে উঠলেন। টিকিট চেক করলেন। যাত্রীদের স্বাচ্ছন্দ খতিয়ে দেখলেন। আবার নেমে গেলেন। তিনি আর কেউ নয়। খোদ রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। যিনি নিজেই রাস্তায় নেমে পরীক্ষা করলেন যাত্রীদের টিকিট। বুধবার এমনই এক নতুন অভিজ্ঞতাঁর সাক্ষী থাকলেন রাজ্যের মানুষ।                        
বুধবার নিজের বাড়ি কাঁথি থেকে একটি সরকারী অনুষ্ঠান সেরে নিজের বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে যাচ্ছিলেন পরিহবন মন্ত্রী শুভেন্দু অধিকারী। কোনও আগাম কর্মসূচী ছাড়াই তিনি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি সরকারী বাসে উঠে পড়েন। গাড়িতে উঠেই সামনে দাঁড়িয়ে থাকা যাত্রীদের টিকিট পরীক্ষা করেন তিনি। সেই সঙ্গে সিটে বসে থাকা অন্য যাত্রীদের যাত্রাপথের স্বাচ্ছন্দ নিয়েও তিনি খোঁজ খবর নেন। 
সূত্রের খবর, রাজ্যের পরিবহন মন্ত্রীর দায়িত্বে আসার পরেই রাস্তায় নেমেছে অনেক বেশী পরিমানে সরকারী বাস। এতদিন সরকারী বাস শুধুমাত্র লোকসানেই চলে, এমন ধারণাকে বদলে দিয়েছেন তিনি।
বর্তমানে প্রতিটি রুটে ছুটে বেড়াচ্ছে বহু সরকারী বাস। আয়ও বেড়েছে আগের তুলনায় অনেকটাই। তবে বাসের যাত্রীদের সকলে টিকিট না কাটলে লাভের অংক যে বাড়া মুশকিলতা বিলক্ষন জানেন মন্ত্রী।  তাই পরিস্থিতি খতিয়ে দেখতে সরাসরি রাস্তায় নামলের পরিবহন মন্ত্রী নিজেই।
সরকারি বাসে উঠে যাত্রীদের টিকিট দেখলেন খোদ পরিবহন মন্ত্রী।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top