728x90 AdSpace

Latest News

Thursday, 7 September 2017

চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেই দলেরই এক ক্যাবিনেট মন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন আনিসুর।

ফোকাস বেঙ্গল ডেস্ক,পাঁশকুড়া:তাঁকে দল থেকে সরানোর পাশাপাশি খুনের চক্রান্ত চালাচ্ছেন তৃণমূলেরই একজন কেবিনেট মন্ত্রী। বুধবার পাঁশকুড়া পুরসভার চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেই বিস্ফোরক মন্তব্য করেন পাঁশকুড়া পুরসভার বিতর্কিত চেয়ারম্যান আনিসুর রহমান।
মঙ্গলবারই আনিসুর রহমান দলের হুইপ অগ্রাহ্য করে ভোটাভুটির মাধ্যমে পাঁশকুড়া পুরসভার চেয়ারম্যান হিসেবে জয়লাভ করেন। যার জেরে কলকাতায় সাংবাদিক সম্মেলন ডেকে শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় তাঁকে দল থেকে ৬ বছরের জন্য বহিষ্কারের কথা ঘোষণা করেন।
এরপরেই একের পর এক পদক্ষেপ নিতে শুরু করে প্রশাসন। দীর্ঘদিন ধরে আনিসুরের জন্য বরাদ্দ জেড প্লাস সিকিউরিটি রাতেই তুলে নেওয়া হয়। এছাড়াও আনিসুরের সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠতা থাকার জন্য পাঁশকুড়া থানার ওসিকে ক্লোজ করে দেওয়া হয়।
কিন্তু দলের এই রনংদেহী মেজাজে একটুও বিচিলিত হননি আনিসুর। বুধবার পুরসভার চেয়ারম্যানের আসনে বসে তিনি অভিযোগ জানিয়ে বলেন, তিনি কিছুতেই দল থেকে বা চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়াবেন না। পাঁশকুড়ায় কিছু নেতা নিজেদের রাজকে কায়েম করার চেষ্টা করছে। আমি শুধু প্রতিবাদ করেছি মাত্র। তৃণমূল দলের স্বার্থে। তার জেরেই আমাকে মার্ডার করার চক্রান্ত হচ্ছে বলে বিস্ফোরক মন্তব্য করেন তিনি।
আনিসুর অভিযোগ জানিয়ে বলেন, "মঙ্গলবার রাতে একজন কেবিনেট মন্ত্রী কোলাঘাট গেস্ট হাউসে বৈঠক করেন কয়েকজন পুলিশ অফিসারকে নিয়ে। আমাকে মার্ডার করার চক্রান্ত হয়েছে। এই কারনেই আমার সিকিউরিটি তুলে নেওয়া হয়েছে। এখন আমার যদি মৃত্যু হয় বা আমাকে যদি মার্ডার করে দেওয়া হয় তবে ওই কেবিনেট মিনিস্টার এর জন্য দায়ী থাকবে।"
তাঁর মতে, "নেত্রী যদি চান আমার জীবন এই ভাবে কেড়ে নেবেন তবে আমি এই যুদ্ধে কোনও ভাবে মাথা নত করব না। কেউ যদি আমাকে মার্ডার করে দেয় তবে দলনেত্রী আমার পরিবারের পাশেই  থাকবেন বলে আশা করছি"।
চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেই দলেরই এক ক্যাবিনেট মন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন আনিসুর।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top