728x90 AdSpace

Latest News

Sunday, 3 September 2017

নন্দীগ্রামের জানকীনাথ মন্দিরের পেছনে অঞ্জাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার,চাঞ্চল্য।

ফোকাস বেঙ্গল ডেস্ক,নন্দীগ্রাম:নন্দীগ্রামের জানকীনাথ মন্দীরের পেছনে একটি পুকুরের পাড় থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে উত্তেজনা ছাড়ালো। মৃত ব্যক্তির আনুমানিক বয়স প্রায় ৫০ বছর। খবর পেয়ে নন্দীগ্রাম থানার পুলিশ এসে মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে গিয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৭টা নাগাদ নন্দীগ্রাম টাউন এলাকার জানকীনাথ মন্দীরের পেছনে একটি পুকুর পাড়ে ওই ব্যক্তিকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। মৃত ব্যাক্তির আশেপাশে পড়েছিল চাপচাপ রক্ত। পুলিশ সূত্রে জানানো হয়েছে, মৃত ব্যক্তির নাক ও মুখ থেকে রক্ত ঝরছিল। হাফ শার্ট ও ফুল প্যান্ট পরিহিত ব্যক্তির হাতে ছিল একটি রূপোর আংটি এবং গলায় পৈতে রয়েছে। সেই সঙ্গে ওই ব্যক্তির কাছ থেকে একটি ব্যাগ পাওয়া গিয়েছে, যার মধ্যে ইনসুলিন ইঞ্জেকশান ও সিরিঞ্জ এবং জামা-কাপড় ও টুথব্রাশ ইত্যাদি রয়েছে।
স্থানীয় বাসিন্দা সবিতা প্রামাণিক, স্বপ্না রানী গিরি জানিয়েছেন, তাঁরা সকালে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ব্যক্তিটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তবে ওই ব্যক্তি স্থানীয় বাসিন্দা নয় বলেই জানিয়েছেন তিনি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন,ওই ব্যক্তি কিভাবে রাতের অন্ধকারে জনবহুল পাড়ার মধ্যে দিয়ে ওই পুকুর পাড়ে গেল তা পরিষ্কার নয়। তবে অজ্ঞাত ওই ব্যক্তির কাছে থেকে নন্দীগ্রাম ২ ব্লকের ভেকুটিয়া বাজারের একটি কাপড়ের দোকানের ব্যাগ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেই সূত্র ধরেই মৃতের পরিচয় খোঁজার পাশাপাশি মৃত্যুর প্রকৃত কারণ খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিশ।                        
নন্দীগ্রামের জানকীনাথ মন্দিরের পেছনে অঞ্জাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার,চাঞ্চল্য।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top