728x90 AdSpace

Latest News

Thursday, 7 September 2017

রাতের অন্ধকারে বাইকে দিঘা যাওয়ার পথে দুর্ঘটনায় মারা গেলো তিন বন্ধু।

ফোকাস বেঙ্গল ডেস্ক,নন্দকুমার:হাওড়ার ডোমজুর থেকে দুটি মোটর বাইকে চড়ে প্রথমবার দিঘা যাওয়ার উদ্দ্যেশ্যে বেরিয়েছিল ৬ বন্ধু। কিন্তু প্রচন্ড গতিতে যাওয়ার সময় নন্দকুমারের শ্রীধরপুরের কাছে হঠাৎই দুটি বাইক একে অন্যের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে তমলুক জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়াও বাকি তিনজন অল্পবিস্তর জখম হয়েছে।  
মঙ্গলবার রাত্রি ২.৩০টে নাগাদ ঘটনাটি ঘটেছে ১১৬বি দিঘা নন্দকুমার জাতীয় সড়কের শ্রীধরপুরের কাছে। মৃতেরা হল মোহিত সিং (১৭), আকাশ খাঁড়া (১৭) এবং বিপ্লব বিশ্বাস (২২)। এরা সকলেই ডোমজুড়ের বাসিন্দা। খবর পেয়ে মৃতদের পরিজনেরা হাসপাতালে এসে উপস্থিত হয়েছেন।
নন্দকুমার থানার ওসি অমিয় ঘোষ জানিয়েছেন, রাত্রি ২.৩০টে নাগাদ তাঁদের কাছে মোটর বাইক দুর্ঘটনার খবর আসে। সঙ্গে সঙ্গে পুলিশের একটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে ৬ জনকে উদ্ধার করা হয়। যার মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। এঁদের দ্রুত তমলুক হাসপাতালে পাঠানো হলেও সেখানেই তিনজনের মৃত্যু হয়েছে।গাড়িতে সওয়ার কোনও যাত্রীর মাথাতেই হেলমেট ছিল না। সেই সঙ্গে মোটরবাইক দুটি প্রচন্ড গতিতে যাচ্ছিল। তার ফলেই দুর্ঘটনায় এতগুলো ছেলের প্রাণহানি হল বলে জানিয়েছেন তিনি।
দুর্ঘটনায় জখম এক বন্ধু কৃষ্ণেন্দু তমলুক হাসপাতালে দাঁড়িয়ে এই দুর্ঘটনার মর্মান্তিক অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বারে বারে কেঁদে ফেলছিল। কৃষ্ণেন্দু জানিয়েছে, রাতের অন্ধকারে পালসার বাইক দুটি সুন্দর ভাবেই যাচ্ছিল। কিন্তু রাস্তাটি অত্যন্ত সরু হওয়ায় একটি গাড়িকে পাস কাটানোর পর কিছু বুঝে ওঠার আগে হঠাৎই বাইক দুটি ছিটকে পড়ে। একটি বাইকে সওয়ার তিন বন্ধুই এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে বলে জানিয়েছে সে। তবে ওপর বাইকের তিনজন সুস্থই রয়েছে।                        
রাতের অন্ধকারে বাইকে দিঘা যাওয়ার পথে দুর্ঘটনায় মারা গেলো তিন বন্ধু।
  • Title : রাতের অন্ধকারে বাইকে দিঘা যাওয়ার পথে দুর্ঘটনায় মারা গেলো তিন বন্ধু।
  • Posted by :
  • Date : September 07, 2017
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top