728x90 AdSpace

Latest News

Friday, 1 September 2017

প্রেমে প্রত্যাখাত হয়ে একাদশ শ্রেণীর ছাত্রীকে খুন করলো শিক্ষক প্রেমিক।

ফোকাস বেঙ্গল ডেস্ক,পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার রাধানগর গ্রামে নিজের বাড়িতে গভীর রাতে গলা কেটে খুন করা হলো একাদশ শ্রেণির এক ছাত্রীকে। অনুমান প্রেমে প্রত্যাখাত হয়েই প্রেমিক এই খুন করেছে। অভিযোগ অস্বীকার করেছে প্রেমিক যুবকের পরিবারের লোকজন।ঘটনার পর গা ঢাকা দেওয়া প্রেমিককে গ্রেফতার করেছে বেলদা থানার পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,গ্রামেরই এক যুবক শুভাশিষ মাইতির কাছে টিউশন পড়তে যেত স্থানীয় কুশবসান হাইস্কুলের একাদশ শ্রেণির ছাত্রী কৃষ্ণা দাস।বয়স ১৬। শুভাশিষ মাইতির সঙ্গে সেই থেকে আলাপ এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রীর। এই সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর ছেলেটির কাছে যাওয়া আসা বন্ধ করে দেয় ছাত্রীটির পরিবার।ছেলেটিকে সাবধান করতে গ্রামে সালিশিও বসে। ঠিক হয় ছেলেটি কোনও সম্পর্ক রাখবে না মেয়েটির সঙ্গে।সবই ঠিক চলছিল।
শুক্রবার রাত দেড়টা নাগাদ বাড়িতে একটি আওয়াজ শুনতে পেয়ে মেয়েটির মা বাবা ছুটে আসেন কৃষ্ণার ঘরে।দেখেন মেয়ের গলা কাটা। ছটফট করছে। চিৎকার করছে। ছেলেটিকে ছুটে পালিয়ে যেতে দেখেন বলে জানান ছাত্রীটির বাবা গনেশ দাস।পরক্ষণেই মৃত্যু হয় মেয়েটির।
পরে বেলদা থানায় খবর দিলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে।পরিবারের অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে বেলদা থানার পুলিশ।এই খুনের সঙ্গে প্রেমিক শুভাশিস জড়িত নাকি অন্য আরও কেউ তার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতকে শুক্রবার আদালতে তোলা হবে।                        
প্রেমে প্রত্যাখাত হয়ে একাদশ শ্রেণীর ছাত্রীকে খুন করলো শিক্ষক প্রেমিক।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top