728x90 AdSpace

Latest News

Friday, 8 September 2017

বর্ধমানের কৃষ্ণপুর হাই স্কুলে বিধায়কের টাকায় ছাত্রছাত্রীদের খাওয়ানো হলো মাংস ভাত।

ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান:
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে কৃষ্ণপুর হাই স্কুলে শুক্রুবার এক অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের মিড ডে মিলে মাংস ভাত খাওয়ানো হলো। মূলত বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ মালিকের ইচ্ছায় ও অর্থ সাহায্যে এদিন এই ব্যবস্থা বলে স্কুলের প্রধান শিক্ষক সৌমেন কোনার জানিয়েছেন। তিনি জানান, এর আগেও স্কুলের ছেলে মেয়েদের মাংস ভাত খাওয়ানো হয়েছিল। সেদিন নিশীথ বাবু স্কুলে উপস্থিত ছিলেন। মাংস ভাত পেয়ে ছাত্রছাত্রীদের হাসিমুখ দেখে সেদিনই উনি কথা দিয়েছিলেন একদিন আবার ছেলেমেয়েদের মাংস ভাত খাওয়াবার ব্যবস্থা করবেন। আজ  তাই তারই দেওয়া দশ হাজার টাকায় ছাত্রছাত্রীদের খাওয়ানো হলো।
পাশাপাশি এদিন স্কুলের সবুজ সাথী প্রকল্পে ৩২৪ জন ছাত্রকে সাইকেল বিতরণ করা হয়েছে বলে জানান সৌমেন বাবু। তিনি বলেন, পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা বিভাগের আই সি টি প্রজেক্টের পক্ষ থেকে এদিন ১০ টি কম্পিউটার এর শুভ সূচনা হলো বিদ্যালয়ে। ছাত্রছাত্রীদের আরও বেশি করে প্রযুক্তি ও বিজ্ঞান সচেতন করে তুলতে এই নতুন কম্পিউটারগুলি প্রভূত সাহায্য করবে।
এদিন কৃষ্ণপুর স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক নিশীথ মালিক,বর্ধমান ১ পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী দাস রজক সহ স্কুলের ছাত্রছাত্রী ও শিক্ষক শিক্ষিকাবৃন্দ। 

                                            ছবি - সুরজ প্রসাদ 
বর্ধমানের কৃষ্ণপুর হাই স্কুলে বিধায়কের টাকায় ছাত্রছাত্রীদের খাওয়ানো হলো মাংস ভাত।
  • Title : বর্ধমানের কৃষ্ণপুর হাই স্কুলে বিধায়কের টাকায় ছাত্রছাত্রীদের খাওয়ানো হলো মাংস ভাত।
  • Posted by :
  • Date : September 08, 2017
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top