728x90 AdSpace

Latest News

Monday, 4 September 2017

চেয়ারম্যান নির্বাচনের আগেই হলদিয়ায় তৃণমূল পার্টি অফিসে আগুনের ঘটনায় চাঞ্চল্য।

ফোকাস বেঙ্গল ডেস্ক,হলদিয়া: আগামীকাল হলদিয়া পুরসভার চেয়ারম্যান  নির্বাচন রয়েছে। তার আগেই শিল্প শহর হলদিয়ায় তৃণমূলের কার্যালয়ে আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। হলদিয়া পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডে হিট কলেজের সামনে তৃণমূলের ছাত্র যুবের একটি পার্টি অফিস ছিল। সেই পার্টি অফিসে রাতের অন্ধকারে আগুন লাগিয়ে দেয় কেউ বা কারা। আজ ভোরে স্থানীয় লোকজন ঘটনাটি জানতে পারে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দলীয় নেতৃবৃন্দ। তাদের সহযোগীতায় জল দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। আগুনে কার্যালয়টি পুড়ে ছাই হয়ে গিয়েছে। কার্যালয়ে থাকা দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  ও নেতা শুভেন্দু অধিকারীর প্লাগার্ড,ফ্যাস্টুন, চেয়ার, টেবিল, পাখা ও দলের কাজের বেশকিছু জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। খবর দেওয়া হয় হলদিয়া থানায়। দফায় দফায় হলদিয়া থানার পুলিশ এসে ঘটনার তদন্ত চালায়। এই ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।তবে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
কার্যালের দায়িত্বপ্রাপ্ত সেখ সাবির জানান, গতকাল রাত পর্যন্ত আমরা কার্যালয়ে থেকে কাজকর্ম করেছি।ভোড় ৪ টে নাগাদ খবর পাই কার্যালয়ে আগুন লেগেছে।তড়িঘড়ি করে এসে দেখি কার্যালয়টি আগুনে পুড়ে গিয়েছে। তখনো ধিক ধিক করে আগুন জ্বলছিল। আমরা জল দিয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসি।
হলদিয়ার তৃণমুলের দায়িত্বপ্রাপ্ত নেত্রী তথা জেলাপরিষদের সভাধিপতি মধুরিমা মন্ডল জানান, হলদিয়া পুরসভায় আমরা এককভাবে ২৯ টি আসনের ২৯ টিতেই বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছি। সেই কারণে আক্রোশবশতঃ বিরোধীরা এই ধরনের ঘটনা ঘটিয়েছে। আমরা পুলিশকে জানিয়েছি ঘটনার তদন্ত করার জন্য।
তবে বিরোধীরা শাসকদলের আনা অভিযোগ অস্বীকার করেছে। উল্টে তোলা আদায়কে কেন্দ্র করে নিজেদের দলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ঘটনা ঘটেছে বলে দাবি করেছে। 
আগামীকাল হলদিয়া পুরসভার চেয়ারম্যান  নির্বাচন রয়েছে। চেয়ারম্যান পদের দাবিদার কে হবে তা নিয়েই দলের অন্দরেই জল্পনা তৈরি হয়েছে। তার আগেই এই ধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।                    
চেয়ারম্যান নির্বাচনের আগেই হলদিয়ায় তৃণমূল পার্টি অফিসে আগুনের ঘটনায় চাঞ্চল্য।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top