728x90 AdSpace

Latest News

Tuesday, 12 September 2017

সবাই চায় ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে, ভাল রাজনীতিবিদ হতে কেউ চায় না।

ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান:সবাই চায় ডাক্তার, ইঞ্জিনিয়ার, শিক্ষক হতে। কিন্তু কোনো বাবা-মাই চাইছেন না তাঁদের ছেলেমেয়েরা ভাল রাজনীতিবিদ হয়ে উঠুক। অথচ দেশ চালাতে গেলে ডাক্তার, ইঞ্জিনিয়ার বা শিক্ষক নয়,দরকার ভাল রাজনীতিবিদের।
মঙ্গলবার বর্ধমানের বেড়মোড় হাইস্কুলে আয়োজিত যুব সংসদ প্রতিযোগিতার অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্যের প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ। তিনি বলেন, দীর্ঘদিন ধরেই তিনি কখনও বিরোধী পক্ষে আবার এখন সরকার পক্ষে রয়েছেন। ভাল রাজনীতিবিদ হওয়ার প্রয়োজন রয়েছে দেশে। স্বপনবাবু এদিন ভূয়সী প্রশংসা করেন প্রাক্তন সাংসদ হীরেন মুখার্জ্জী, সোমনাথ চট্টোপাধ্যায়, প্রণব মুখোপাধ্যায়, সৌগত রায়, প্রিয়রঞ্জন দাশমুন্সী প্রমুখদের। তিনি বলেন, এক একজন রাজনীতিবিদের তা তিনি বিরোধীই হোন কিংবা সরকার পক্ষের তাঁদের বক্তব্য না শুনে থাকা যায় না। স্বপনবাবু এদিন বলেন, এই সমস্ত যুব সংসদ প্রতিযোগিতার মধ্যে যদি ভাল রাজনীতিবিদ উঠে আসে তবেই এই প্রতিযোগিতার সাফল্য আসবে।
অন্যান্যদের মধ্যে এই অনুষ্ঠানে হাজির ছিলেন সভাধিপতি দেবু টুডু, সহকারী সভাধিপতি শম্পা ধাড়া, বর্ধমান জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নারায়ণ হাজরা চৌধুরী, বাগবুল ইসলাম, বর্ধমান জেলা স্কুল পরিদর্শক (মাধ্যমিক) খগেন্দ্রনাথ রায় প্রমুখও।                  
                                                                                                                 ছবি -প্রসাদ সুরজ  
সবাই চায় ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে, ভাল রাজনীতিবিদ হতে কেউ চায় না।
  • Title : সবাই চায় ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে, ভাল রাজনীতিবিদ হতে কেউ চায় না।
  • Posted by :
  • Date : September 12, 2017
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top